ছেলের দ্বারা আহত মা’য়ের পাশে শ্রীমঙ্গলের উপজেলা কর্মকর্তা

    0
    265

    মিনহাজ তানভীরঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় সম্প্রতি ঘটিত নিন্দনীয় এক ঘটনায় সামান্য সম্পত্তির লোভের বশে নিজের গর্ভজাত সন্তানের দ্বারা শারীরিক ভাবে লাঞ্ছিত হয় সিন্দুরখান এলাকার গুলগাও গ্রামের মৃত আজগর আলির স্ত্রী। ছুকেরা নাম তার এক অসহায় সত্তরোর্ধ মা’, যার পাশে সন্তানের পরশ নিয়ে দাঁড়ালেন এক সরকারী কর্মকর্তা,তিনি হলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

    স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল নিজেই তার বাড়িতে চলে যান। ওই সময় নজরুল ইসলাম আহত বৃদ্ধা মা’কে বলেন “ইউএনও হিসেবে নয় আমি আপনার এক ছেলে হিসেবে এখানে এসেছি যখনই কোন দরকার হবে আমাকে খবর দিবেন আমি আপনার কাছে চলে আসবো এবং যতটুকু সম্ভব আপনার জন্য চেষ্টা করবো”

    মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় বৃদ্ধা মাকে আহত করার অপরাধে পুলিশের খাঁচায় আটক জহুর আলী (৪৫) কারাগারে, ছবি সংগৃহীত।

    স্থানীয় সুত্রে আরও জানা গেছে নজরুল ইসলাম অসহায় বৃদ্ধার হাতে ৫ হাজার টাকা তুলে দেন এবং তিনি বৃদ্ধার ঘরসহ অন্যান্য প্রয়োজনীয় চাহিদা মেটানোর ব্যবস্থা করবেন বলে তাকে আশ্বস্ত করেন । এ সময় তার সাথে উপজেলা প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

    অসুস্থ বৃদ্ধা মায়ের শরিরে বিভিন্ন স্থানে আঘাতের ফলে তার লম্পট লোভী পাষণ্ড ছেলে জহুর আলির (৪৫) বিরুদ্ধে পুর্বেই মামলা হয়েছে।

    উল্লেখ্য,গত বৃহস্পতিবার সকালে বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত জখম  করলে থানায় এসে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেন ছুকেরা খাতুন।অভিযোগ পেয়ে ওসি কেএম নজরুল ফোর্স নিয়ে রাতেই সিন্দুর খান এলাকা থেকে পাষন্ড ছেলে জহুর আলীকে আটক করে এবং শ্রীমঙ্গল থানায়  মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেন। ছবি মামুন আহমদ।