ছাত্রসেনা পটিয়া সরকারি কলেজ শাখার কাউন্সিল সম্পন্ন

    0
    252

    মুহাম্মদ মঞ্জুরুল ইসলাম সভাপতি, মুহাম্মদ রবিউল ইসলাম আরমান সাধারণ সম্পাদক ও এম,নাজমুল হক চৌধুরী সাংগঠনিক সম্পাদক

    বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা পটিয়া সরকারি কলেজ শাখার উদ্যোগে ১৬ মার্চ সকালে পটিয়ার নোঙর রেস্তোরাঁয় প্রতিনিধি সম্মেলন ও কাউন্সিল’১৯ এবং এইচ.এস.সি পরীক্ষার্থীদের পরীক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

    পরিষদের সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ নছরুল আলম চৌধুরীর সভাপতিত্বে এবং প্রস্তুতি কমিটির সদস্য সচিব এম. নাজমুল হক চৌধুরীর স ালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ওষখাইন শাহ্ আলী রেযা (রহঃ) আলিম মাদ্রাসার পরিচালক শাহ্জাদা মাওলানা আব্দুল কাদের চাঁদ মিয়া। তিনি বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের দাবানল তরুণ সমাজের মাঝে খুব দ্রুত ছড়িয়ে পড়ছে। তরুণ ছাত্রসমাজ দিনের একটা অংশ প্রতিষ্ঠানে কাটায়, আর ক্যাম্পাস ভিত্তিক সঠিক রাজনীতি চর্চার অন্যমত মাধ্যম বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা।

    ক্যাম্পাসে শান্তিপূর্ণ অবস্থান রক্ষায় ছাত্রসেনা বদ্ধপরিকর বলে ছাত্রসমাজকে ছাত্রসেনার রাজনৈতিক ফ্লাটফর্মে থাকার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন যুবসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি যুবনেতা মাস্টার মুহাম্মদ কমরুদ্দীন। প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি নুরুল ইসলাম হিরু। কাউন্সিল অধিবেশনে সকল ডেলিগেট ও নির্বাচন কমিশনের সর্বসম্মতিক্রমে ২০১৯-২০ সেশনের জন্য মুহাম্মদ মঞ্জুরুল ইসলামকে সভাপতি, মুহাম্মদ রবিউল ইসলাম আরমানকে সাধারণ সম্পাদক ও এম. নাজমুল হক চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

    অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবসেনা পটিয়া উপজেলা পূর্ব শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ কাজী ইকবাল, ছাত্রসেনার চট্টগ্রাম দক্ষিণ জেলা সহ- সাধারণ সম্পাদক এইচ.এম. এনামুল হক, শিক্ষা প্রশিক্ষণ ও গবেষণা সম্পদক রিদুয়ান সাজ্জাদ, ছাত্রসেনা পটিয়া কলেজের সাবেক সভাপতি মুহাম্মদ র ফারুক, মুহাম্মদ দিদারুল আলম, মুহাম্মদ কামরুল ইসলাম, সহ-সভাপতি মুহাম্মদ আবু সাঈদ, মাহবুবুল আলম, খাইরুল ইসলাম সোহান প্রমুখ।প্রেস বার্তা