ছাত্রদল নেতার হামলায় যুবলীগ নেতা আহত,বিক্ষোভ

    0
    237

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়ন যুবলীগ সভাপতি জিয়া উদ্দিনের উপর একই ইউনিয়নের ছাত্রদল সভাপতি দ্বীল মোহাম্মদ তার দলবল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে বিক্ষোব মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।
    সোমবার(১৬ মার্চ)সকালে যুবলীগ সভাপতি জিয়া উদ্দিনের উপর হামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আনোয়ারপুর বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ইউনিয়ন আওয়ামীলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা ।
    এদিকে,আহত যুবলীগ সভাপতির ছোট ভাই বিল্লাল মিয়া বাদী হয়ে রোববার (১৫ মার্চ) রাতে তাহিরপুর থানায় ইউনিয়ন ছাত্রদল সভাপতি সহ ১১জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।
    অভিযোগ সুত্রে জানা যায়,রোববার সন্ধ্যা ৬টায় বালিজুরি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগ সভাপতি জিয়া উদ্দিন বাড়ি যাওয়ার পথে দক্ষিণকুল গ্রামের স্কুলের সম্মুখে পরিকল্পিতভাবে হামলা চালায় ইউনিয়ন ছাত্রদল সভাপতি দ্বীল মোহাম্মদ,জাকারিয়া,কিবরিয়া,তৌফিক,বাদশা,জুয়েল,সুহেল,আলম ও আতাউর দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে মাটিতে ফেলে রেখে যায়। পরে পথচারীরা জিয়া উদ্দিনকে আহত অবস্থায় উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান। আহত জিয়া উদ্দিন সুনামগঞ্জ সদর হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
    এঘটনায় ঐলাকায় উত্তেজনা রিবাজ করলে সকাল থেকেই তাহিরপুর থানা পুলিশের একটি চৌকস দল আনোয়ারপুর বাজারে অবস্থান করছে।
    এব্যাপারে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন,হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পুর্বক এ ঘটনার ব্যবস্থা নেয়া হবে।