ছাতকে ৬ বছরের শিশু ধর্ষণ, আটক -১

    0
    523

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭এপ্রিল,চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ):ছাতকে ৬বছরের শিশু কন্যা ধর্ষণের ঘটনায় শনিবার (৭এপ্রিল) বিকেলে ধর্ষক ফয়জুল হক (১৪) কে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার ই্সলামপুর ইউনিয়নের বৈশাকান্দি-বাহাদুরপুর গ্রামের রফিকুল হকের পুত্র ও ছনবাড়ি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র। এব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

    জানা যায়, শুত্রুবার সকালে গ্রামের বাবুল মিয়ার ৬বছরের শিশুকে পাশের ঘরে ডেকে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে কান্নার শব্দ শুনে তার মা এগিয়ে আসলে পাষন্ড ফয়জুল হক শিশুকন্যাকে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতেই ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়।

    এ ঘটনায় শিশুর পিতা বাদি হয়ে ফয়জুল হকের নামে থানায় মামলা (নং ০৭/২০১৮ইং) রুজু করা হয়েছে। মামলা দায়েরের ১২ঘন্টার মধ্যে আসামি গ্রেফতার করা হয়। শনিবার বিকেলে থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমানের নেতৃত্বে পুলিশ কোম্পানীগঞের শারফিনটিলা এলাকা আসামি ফয়জুল হককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।