ছাতকে ভন্ডপীরকে ভ্রাম্যমান আদালতের ৯মাসের জেল

    0
    193

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২০অক্টোবর,চান মিয়া,ছাতক প্রতিনিধিঃছাতকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ভন্ড পীরকে একই সাথে ৩টি মামলায় ৯মাসের কারাদন্ড দেয়া হয়েছে। বুধবার বিকেলে নিজ আস্তানায় মদ, গাঁজাও হিরোইনস বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি ও সেবনের অভিযোগে তাকে এ দন্ডাদেশ দেয়া হয়। জানা যায়, উপজেলার ইসলামপুর ইউপির ভারতীয় সীমান্তবর্তী ধণীটিলার বাসিন্দা মৃত মোহাম্মদ আলীর পুত্র ভন্ডপীর খতিবুর রহমান (৫৬)কে ৫০গ্রাম গাঁজা, একটি গাঁজার কার্টারও একটি খল্কি (ছিলিম)সহ তাকে আটক করা হয়। পরে তাকে নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ হাফিজুর রহমানের আদালতে নিয়ে আসা হলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ এর (৭ক) ২১দঃবিধিতে ৩টি মামলায় (নং-১৫, ১৬ ও ১৭, তাং ১৯.১০.২০১৬ইং) ৯মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন, ইসলামপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হেকিম, ছাতক থানার এসআই আব্দুর রহিমসহ সঙ্গীয় ফোর্স, তহশীলদার রঞ্জন কুমার তালুকদার, সার্ভেয়ার মনিরুল ইসলাম, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার ইন্তাজ আলী, মুক্তিযোদ্ধা আজির উদ্দিন, আঞ্জব আলী, নূরুল ইসলাম, সাবেক মেম্বার নূরুল হক, ব্রজেন্দ্র শর্মা, সমরজিত শর্মা, মনি সিংহ, পরিমল সিংহ, অরুন সিংহ, মিলন সিংহ প্রমূখ।

    উল্লেখ্য যে, ভন্ডপীর খতিবুর রহমান তার নিজ আস্তানায় রেখে দীর্ঘদিন থেকে মদ, গাঁজা ও হিরোইন বিক্রিসহ এলাকাবাসীকে মাদক সেবনে অভ্যস্ত করে আসছিল। ফলে যুবসমাজ ক্রমশঃ ধ্বংসের দিকে ধাবিত হয়।

    এছাড়া নিজেকে এলাকায় পীর দাবি করে প্রচার করে তার আস্তানায় আগত মহিলাদের চিকিৎসার নামে নানা অপকর্মে লিপ্ত হতো বলে জানা গেছে।