চোরাইকৃত সিএনজি উদ্ধারঃআটক ৫ চিনতাইকারী

    0
    311

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২এপ্রিল,হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে চোরাইকৃত সিএনজি উদ্ধার ও ৫ চিনতাইকারীকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ।
    জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৫টার দিকে মাধবপুর মনতলা থেকে চিনতাইকারীরা যাত্রী সেজে সিএনজিতে উঠে  সিএনজি চালক মোঃ মোশারফ মিয়া সাতছড়ি পৌঁছাতেই চিনতাইকারীরা সিএনজি চালক মোশারফকে মারধর ও দড়ি দিয়ে বেধে সাতছড়িতে ফেলে রেখে সিএনজি চিনতাই করে নেয়।

    তৎক্ষণিক সিএনজি চালকের শুরচিতকার শুনে স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে। পরে চুনারুঘাট থানা পুলিশকে অবগত করলে চুনারুঘাট থানার এস আই হরিদাস সরকারের নেতৃত্বে একদল পুলিশ রাত ৮টার দিকে পৌরশহরের দক্ষিণ বাজার থেকে চোরাইকৃত সিএনজি উদ্ধার যার নং (হবিগঞ্জ -থ -১১-৪৯৪০) ও চিনতাইকারী মাধবপুরের সুয়াবই গ্রামের লাল খানের ছেলে মোঃ সোহাগ খান (২০) ও একই গ্রামের সিরাজ মিয়ার ছেলে সোহেল মিয়া (২৬),বানিয়াচং সিকান্দারপুর গ্রামের এখলাছ মিয়ার ছেলে নরুল আমিন(২২), বানিয়াচং হরিপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আশ্রাফুল মিয়া(৩০) ও একই গ্রামের আঃ কুদ্দুসের ছেলে খায়রুল জামান (৩০)কে আটক করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

    চিনতাইকারীদের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলার প্রস্তুতি চলছে। এব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্মলেন্দু চক্রবর্তী সত্যতা নিশ্চিত করেছেন।