চেয়ারম্যানের সম্মানীর টাকা গরীব শিক্ষার্থীদের মাঝে বিতরণ

    0
    215

    আমারসিলেট24ডটকম,০৫জুন,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল তার প্রথম মাসের সম্মানীর টাকা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেছেন। সম্প্রতি নব নির্বাচিত এই চেয়ারম্যান তার দায়িত্ব গ্রহণ করার পর এটা ছিল প্রথম সম্মানী। আর সেই টাকা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করে তিনি দৃষ্টান্ত স্থাপন করেন। গতকাল বুধবার দুপুরে উপজেলা পরিষদ কার্যালয়ে মেধাবী শিক্ষার্থীদের দেয়া সংবর্ধনা অনুষ্টানে সরকার প্রদত্ত এঅর্থ তিনি প্রদান করেন।এসময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জী,দৈনিক সিলেটের ডাকের তাহিরপুর প্রতিনিধি রমেন্দ্র নারায়ণ বৈশাখ,দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি বাবরুল হাসান বাবলু প্রমুখ।

    উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল বলেন-আমার ৫বছরের সম্মানীর টাকা প্রতিমাসে ধারাবাহিকভাবে এলাকার হতদরিদ্র শিক্ষার্থী ও বিভিন্ন সামাজিক এবং মানবিক কাজে ব্যবহারের সিদ্বান্ত নিয়েছি।

    উল্লেখ্য,শেষ ধাপের উপজেলা নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে কামরুজ্জামান কামরুল বিএনপির বিদ্রোহীপ্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক নিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুল হককে পরাচিত করে।