চুয়াডাঙ্গায় ট্রাক-ভটভটি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে-১২

    0
    235

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চঃ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ট্রাক-ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১২ জনে দাঁড়িয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ছয়জন। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সকাল সাড়ে ৬ টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা আঞ্চলিক মহাসড়কের জয়রামপুর স্কুল বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    দুর্ঘটনার পর পর ওই সড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়েছে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- করিমনের চালক জজ মিয়া (৩২), বিল্লাল ও রফিকুল। হতাহতরা সবাই উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউনিয়নের বড় বলদিয়া গ্রামের বাসিন্দা। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন ভটভটিতে থাকা আহত শ্রমিক নূর ইসলাম ও আলী হোসেন বলেন, সকালে ২০-২২ জন শ্রমিক বড়বলদিয়া থেকে একটি ভটভটিতে চুয়াডাঙ্গার মুন্সিগঞ্জের উদ্দেশে রওনা হই। সকাল সাড়ে ৬ টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা আঞ্চলিক মহাসড়কের জয়রামপুর স্কুল বটতলা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি বালিভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

    এতে ঘটনাস্থলেই আট শ্রমিক নিহত হন। আহত ১০ জনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে আরও চার শ্রমিক মারা যান। চুয়াডাঙ্গার দামুড়হুদা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে আটজন নিহত হন। হাসপাতালে নেয়ার পর চারজন মারা যান। নিহতদের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।