চুনারুঘাট সনাতনী শীল যুব সংঘ’র ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

    0
    326

    শংকর শীল, চুনারুঘাট (হবিগঞ্জ): চুনারুঘাটে কর্মরত কয়েকজন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধার উদ্যোগে চুনারুঘাট “সনাতনী শীল যুব সংঘ” গঠিত হবার পর থেকেই সামাজিক, সাংস্কৃতিক ও করোনা মহামারী শুরু থেকেই

    অসহায় গরীব- দুঃখী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন এ সংগঠনের নেতৃবৃন্দ। শ্রীশ্রী বিশ্বকর্মা পূজা উপলক্ষে গত বৃহস্পতিবার শ্রীশ্রী বিশ্বকর্মা পূজার দিনে চুনারুঘাট মধ্য বাজারে অবস্থিত শ্রীকৃষ্ণ বস্ত্রালয়ে চুনারুঘাট “সনাতনী শীল যুব সংঘ ” আসন্ন ২০২১ ইংরেজি সনের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেছেন। এসময় উপস্থিত ছিলেন – এ সংগঠনটির উপদেষ্টা – নিশিকান্ত শীল, সমরেশ শীল, প্রদীপ শীল ও সুধাংশু শীল, সহ-সভাপতি রতিশ চন্দ্র শীল, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র শীল, সহ-সাধারন সম্পাদক শংকর চন্দ্র শীল, অর্থ সম্পাদক নয়ন মনি শীল ও রিপন চন্দ্র শীল, সদস্য মড়ল চন্দ্র শীল প্রমূখ।

    উল্লেখ্য, এই সংগঠনটির উদ্যোক্তা ও প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা এ সংগঠনটির সভাপতি সমীরণ শীল, সহ-সভাপতি নারায়ন চন্দ্র শীল, দীপক চন্দ্র শীল, মিঠুন চন্দ্র শীল, রতন চন্দ্র শীল ও রঞ্জিত চন্দ্র শীল, সহ-সাধারণ সম্পাদক রিংকু চন্দ্র শীল, সুমন চন্দ্র শীল ও প্রাণেশ চন্দ্র শীল “২০২১” ইংরেজি সনের ক্যালেন্ডার প্রকাশের আর্থিক সহযোগিতায় করেছেন।