চুনারুঘাট রানীগাঁও ইউনিয়ন ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন

    0
    269
    চুনারুঘাট প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামীলীগ চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নস্থ ৫ নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গত মংগলবার  বিকালে মিরাশী হাজীর বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোঃ মানিক মিয়া চৌধুরীর সভাপতিত্বে  ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল মালেক মেম্বারের পরিচালনায় অনুষ্টিত সভায়  ব্ক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগটনিক সম্পাদক শাহ মোঃ আইয়ুব আলী, ফারুক আহমদ সহ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    উক্ত সভায় সর্বসম্মতিক্রমে রফিক আহমদকে সভাপতি, মোঃ সিরাজ মিয়া,রজব আলীকে সাধারন সম্পাদক, মোঃ গিয়াস উদ্দিন ও মোঃ কামাল মিয়াকে  সাংগটনিক  সম্পাদক করে ৫১ বিশিষ্ট  সদস্য কমিটি গটন করা হয়। উল্লেখ্য গত ১৯ ফেব্রুয়ারি বুধবার  হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক বিজয়ের প্রতিধ্বনিসহ কয়েকটি  পত্রিকায় রানীগাঁও ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গটন নিয়ে যে, সংবাদ প্রকাশ হয়েছে,তা কিছু সার্তপর নেতা তাদের মনগড়া মতে ও ইউনিয়ন এবং ওয়ার্ড
    নেতৃবৃন্দকে অমান্য করে ভূয়া ওয়ার্ড আওয়ামীলীগ নামে কমিটি ঘোষনা করা হয়েছে বলে, ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি, মানিক মিয়া চৌধুরী,  সাধারন সম্পাদক  মালেক মেম্বার  ও সাংগঠনিক সম্পাদক শাহ মোঃ আইয়ুব আলী জানান। এ ভূয়া কমিটি গঠনের সংবাদ প্রকাশের পর ইউনিয়ন আওয়ামীলীগ গত মংগলবার  বিকালে  এক  প্রতিবাদ সভা আহবান করে। এ সভায় ইউনিয়ন নেতৃবৃন্দ, ভূয়া ওয়ার্ড কমিটির সংবাদের প্রতিবাদ জানান।