চুনারুঘাট বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়ন’র কমিটি গঠন

    0
    240
    চুনারুঘাট থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং মৌল-০১১) এর অন্তর্ভুক্ত ২নং আহম্মদাবাদ ইউনিয়ন শাখার আহবায়ক কমিটি গঠন ও অফিস উদ্বোধন করা হয়।
    সোমবার (৬ জানুয়ারী) রাতে উপজেলার আমুরোড বাজারের চেয়ারম্যান মার্কেটে নবাগত অফিসে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    সভাটি নবাগত আহম্মদাবাদ ইউনিয়ন কমিটির আহবায়ক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ চুনারুঘাট উপজেলা শাখার সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ।
    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়ন চুনারুঘাটের সভাপতি মোঃ কুদ্দুস আলী ও সাধারণ সম্পাদক মোঃ মামুনুর রশিদ প্রমূখ।
    নবগঠিত আহম্মদাবাদ ইউনিয়ন বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয়ন কমিটিতে মোঃ মিজানুর রহমান আহবায়ক, মোঃ শফিক মিয়া যুগ্ন আহবায়ক ও মোঃ সাজু মিয়া, শফিকুল ইসলাম তালুকদার, রুমেল আহমেদ, মোঃ মোজাম্মেল হোসেন, মোঃ কামাল মিয়া, মোঃ রিপন মিয়াকে সদস্য করে ৭১ সদস্য বিশিষ্ট ২নং আহম্মদাবাদ ইউনিয়নে  বিল্ডিং নির্মাণ শ্রমিক ইউনিয় এর আহবায়ক কমিটি গঠন করা হয়।