চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি লিটনের দুলাভাই এর ইন্তেকাল

0
424
চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি লিটনের দুলাভাই এর ইন্তেকাল
মাওলানা আব্দুস সালাম (৫৮) ইন্তেকাল করেছেন।

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:  হবিগঞ্জের চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি মোঃ জামাল হোসেন লিটনের দুলাভাই ও উপজেলার পাচারগাঁও গ্রামের মৃত আব্দুল মন্নানের ছেলে মাওলানা আব্দুস সালাম (৫৮) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মঙ্গলবার ৭ জানুয়ারি ভোর ৫ টায় ষ্টোক জনিত কারণে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার বাদ যোহর উনার যানাজার নামাজ পাচারগাঁও ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হয়। উনার যানাজার নামাজে উপস্থিত ছিলেন চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, ৯নং রাণীগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন, আলহাজ্ব মাওলানা মোহাম্মদ আলী, চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব কামরুল ইসলাম, চুনারুঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি মহিদ আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইউপি মেম্বার এস এম সুলতান খান, আলহাজ্ব আতাহার আলী, ৯নং রাণীগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নূরুল আমীনসহ শত শত মুসল্লী।

যানাজার নামাজ শেষে তাঁকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।