চুনারুঘাট নিবার্হী কর্মকর্তা ও অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

    0
    268

    মিজানুর রহমান,চুনারুঘাট থেকেঃ চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাস এর সাথে চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করেন। রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এসময় অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দরা চুনারুঘাটের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন।

    এ সময় উপস্হিত ছিলেন চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মহিদ আহমেদ চৌধুরী, সহ সভাপতি জুনাইদ আহমদ,সহ সভাপতি ফারুক মিয়া,সাধারন সম্পাদক মিজানুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক মাষ্টার আবুল ফজল ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ নির্বাহী সদস্য হাফিজ তালুকদার, সাইফুর রাব্বী প্রমুখ।

    মত বিনিময়কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত সাংবাদিকদের দৃষ্টি আকর্ষন করে বলেন, এ সমাজকে ভালোর দিকে এগিয়ে নেওয়ার জন্য সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য। কিন্তু দুঃখের বিষয় হল আজকাল উৎসাহ উদদীপনা সংবাদ প্রচার কম হচ্ছে, সম্ভাবনাময় দেশ ও সমাজকে এগিয়ে নিতে পজেটিভ সংবাদ প্রচার অনেকটাই সহায়ক হয়। যেটা এখন অনেক কম হচ্ছে।

    এ ব্যাপারে সাংবাদিকদের বেশি বেশি দায়িত্বশীল হওয়ার আহবান জানান এবং নীতিগত সকল কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। চুনারুঘাটের ওপার সম্ভাবনার কথা দেশ ও জাতীর কাছে তুলে ধরার অনুরোধ জানান। চুনারুঘাটের সকল সাংবাদিকগন একমত পোষন করলে প্রয়োজনে সাংবাদিক প্রশিক্ষনের ব্যাপারে উদ্যোগ গ্রহনের ও আশ্বাস প্রদান করেন। পরিশেষে চা চক্রের মধ্য দিয়ে মতবিনিময় সভার সমাপ্তি হয়।