চুনারুঘাট থেকে SBB-2 বন্দুক উদ্ধার গ্রেফতার-২

    0
    230

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫জুলাই,চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রাম থেকে SBB-2-২ বন্দুক উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

    জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এস.আই আতাউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের মৃত আঃ মজিদের পুত্র মোঃ আবুল হায়াত ওরফে ছগির মিয়া (৫০) ও মৃত আঃ হাসিমের পুত্র সোনাই মিয়া (৩৭) এর বসতঘর থেকে SBB-2-২ বন্দুক উদ্ধার করে ও তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

    পুলিশ জানায়, মোঃ আবুল হায়াত ও সোনাই মিয়া তার বন্দুক নিয়ে প্রতিপক্ষের এক ব্যক্তিকে গুলি করতে উদ্যত হলে এলাকাবাসী চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝইই-২ বন্দুকটি উদ্ধার করে ও বন্দুকের লাইসেন্স ও সঠিক কাগজপত্র না থাকায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে চুনারুঘাট থানা পুলিশ ২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং-২৮, তারিখ- ১৪/০৭/১৭।

    মামলার ধারা- ৩০৭/৩৪ দঃ বিঃ। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান বন্দুক উদ্ধার ও ২ জন গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। শনিবার সকালে তাদেরকে হবিগঞ্জ জেল কারাগারে প্রেরণ করা হয়েছে।