চুনারুঘাট আখঞ্জী দরবার শরীফের ওরশ আজ বুধবার

    0
    382

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়াস্থ ঐতিহ্যবাহী আমুরোড আখঞ্জী দরবার শরীফের প্রখ্যাত আলেমেদ্বীন, বিশিষ্ঠ পুঁথি সাহিত্যিক ও লিখক পীরে তরীক্বত মুর্শিদুনা শাহ সুফি হযরতুল আল্লামা শামছুদ্দিন আখঞ্জী (রহঃ) এর ৪২ তম ঐতিহাসিক ওরশ মোবারক ও ইমাম আহমদ রেযা-শাহ শামছুদ্দিন আখঞ্জী (রহঃ) সুন্নিয়া দাখিল মাদ্রাসার বার্ষিক সভা ২৭ ফেব্রুয়ারি বুধবার বিকাল ২ ঘটিকা হইতে দিবা-রাত্র ব্যাপী দরবার শরীফের মাদ্রসা মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

    সভাপতিত্ব করবেন দরবার শরীফের গদীনশীন পীর আলহাজ্ব মাওলানা শাহ্ জালাল আহমদ আখঞ্জী। উক্ত ওরশ ও মাদ্রাসার বার্ষিক মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার বিষয়ে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী, এমপি। এতে প্রধান আকর্ষণ হিসেবে তাকরির পেশ করবেন অধ্যক্ষ মাওলানা মুফতি আবু জাফর রেদওয়ান রযভী,ঢাকা। বিশেষ অতিথি উপাধ্যক্ষ মাওলানা মুফতি আবুল কাশেম ফজলুল হক, ঢাকা।
    প্রধান বক্তা মাওলানা হাফেজ ওয়ালি উল্লাহ আশিক্বী আলক্বাদেরী, ঢাকা ও দেশ বরণ্য ওলামায়ে কেরামগণসহ সুধীবৃন্দ। উক্ত ওরশ ও মাদ্রাসার মাহফিলকে সফল ও স্বার্থক করে তুলার জন্য সকল সুন্নী মসুলমান ও আশেকান মুরীদান এবং ভক্ত-বৃন্দদের আমন্ত্রন জানিয়েছেন দরবার শরীফের বর্তমান গদীনশীন পীর সাহেব।