চুনারুঘাটে ৬দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি নিখোঁজ ইকরাম

    0
    247

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জুলাই,চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাটে নিখোঁজের ৬ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি স্কুলছাত্র ইকরামুল আলম (১৪)। জানা যায়, চুনারুঘাট পৌরসভার পূর্ব বড়াইল গ্রামের খুর্শেদ আলমের পুত্র ইকরামুল আলম (১৪) গত ০৭ জুলাই শুক্রবার রাত ৮টায় পার্শ্ববতী বাসায় যাওয়ার জন্য ঘর থেকে বাহির হয়ে আর বাসায় ফিরে নি।

    তার মাতা চুনারুঘাট আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষক শিউলী আক্তার জানান, তার একমাত্র ছেলে ইকরামুল আলম ৭ম শ্রেণী পর্যন্ত পড়ালেখা করেছে। সে শায়েস্তাগঞ্জে একটি ওয়ার্কশপে কাজ করত। গত ৭ জুলাই শুক্রবার রাত ৮টার দিকে সে পার্শ্ববতী বাসায় যাওয়ার জন্য ঘর থেকে বাহির হয়ে আর বাসায় ফিরেনি। রাত অনেক পর্যন্ত খোঁজাখুঁজি করে কোথাও তাকে না পেয়ে তার মাতা চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার ডায়েরী নং- ৫২৮/১৭, তারিখ- ০৯/০৭/২০১৭।

    সন্তানকে হারিয়ে বাবা-মা সহ পরিবারের লোকজন পাগলপ্রায় হয়ে পড়েছেন। নিখোঁজ ইকরামুল আলমের গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুমান ৫ ফুট ৪ ইি , হালকা পাতলা গড়নের অধিকারী, মাথার চুল কালো ছোট, মুখমন্ডল গোলাকার, পরনে ছিল হাফহাতা কালো গেঞ্জি ও জিন্সের প্যান্ট। কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে মাতা শিউলী আক্তার- ০১৭২১-৯০৬৭১১ নম্বর মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার মাতা।