চুনারুঘাটে ৩ সন্তানের পিতা অজিত সরকার রিপন নিখোঁজ

    0
    190

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩মার্চ,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের বালিয়ারী গ্রামের অজিত সরকার প্রকাশ রিপন (৩৮) নামে এক কাঠমিস্ত্রী বিগত ১৭ ফেব্রুয়ারী হতে নিখোঁজ। তার স্ত্রী শেলী রানী দেবনাথ জানান, গত ১৭ ফেব্রুয়ারী তিনি কাজের উদ্দেশ্যে কাঠমেস্ত্রীর যন্ত্রপাতি নিয়ে উপজেলার আইতন গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

    উপজেলার আইতন গ্রামে খোঁজ নিলে আইতন গ্রামের স্থানীয়রা জানান, অজিত সরকার ওইদিন কাজের জন্য আসেননি এবং তাকে কেউ ঐ এলাকায় দেখতেও পায়নি। তার স্ত্রী শেলী রানী তার আত্মীয় স্বজন ও সম্ভাব্য সকল স্থানে তার স্বামী অজিত সরকারকে অনেক খোঁজাখুঁজি করে কোথাও তাকে না পেয়ে তার স্ত্রী চুনারুঘাট থানায় জিডি করেন।

    চুনারুঘাট থানার জিডি নং- ৬১৬, তারিখ- ১২/০৩/২০১৭। স্বামীকে হারিয়ে তার অবুঝ ৩ সন্তানকে নিয়ে তার স্ত্রী প্রায় পাগল হয়ে পড়েছেন। নিখোঁজ অজিত সরকারের গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুমান ৫ ফুট, বয়স ৪০, মাথার চুল কালো, পরনে ছিল সাদা চেক লুঙ্গি আকাশি রঙ্গের ফুলহাতা শার্ট। অজিত সরকারের সঙ্গে থাকা মোবাইল ফোন নং- ০১৭৫৬-৫৮৩৬৯২। মোবাইল নাম্বারটি বর্তমানে বন্ধ দেখাচ্ছে। কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে ছেলে- ০১৭৭১-৯৪১১২৩, ০১৭০৩-৫৬৪২১৩ নম্বরে মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার স্ত্রী।