চুনারুঘাটে ৩ সন্তানের জননী চা শ্রমিক নিয়তী শীল নিখোঁজ

    0
    220

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩মার্চ,চুনারুঘাট প্রতিনিধিঃ  হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের জগদীশপুর চা বাগানের নিরেন শীলের স্ত্রী ৩ সন্তানের জননী নিয়তী শীল (৪৫) নামে এক চা শ্রমিক গত ৭ মার্চ চুনারুঘাট উপজেলার চন্ডিছড়া চা বাগানের বেলাবিল ফাঁড়ি বাগানে তার বোন ময়না রানী শীলের বাড়িতে বেড়াতে এসে এর পরদিন ৮ মার্চ সকাল ১০টায় পূনরায় তার বাড়ি জগদীশপুর চা বাগানে যাওয়ার জন্য তার বোনের বাড়ি থেকে বের হয়ে আর তার বাড়িতে ফিরেননি।

    তার পুত্র জুয়েল শীল তাদের আত্মীয় স্বজন ও সম্ভাব্য সকল স্থানে তার মা নিয়তী শীলকে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তাকে না পেয়ে তার পুত্র চুনারুঘাট থানায় জি.ডি করেন। চুনারুঘাট থানার জি.ডি নং- ৬৭১/১৭, তারিখ- ১৩/০৩/২০১৭।

    মাকে হারিয়ে তার ৩ সন্তানরা প্রায় পাগল হয়ে পড়েছেন। নিখোঁজ নিয়তী শীলের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল- গোলাকার, মাথার চুল অনুমান ০১ হাত লম্বা ও কালো, উচ্চতা অনুমান ৫ ফুট, বয়স ৪৫, পরনে নীল রংয়ের প্রিন্টের শাড়ী ছিল। কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে তার পুত্র- ০১৭১০-৯৯৪৯৯৬, জন্টু শীল- ০১৭১৭-৫৪২৩৮৯ নম্বরে মোবাইলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তার পুত্র জুয়েল শীল।