চুনারুঘাটে ১৫০পিস ইয়াবাসহ গ্রেফতার-১

    0
    234

    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাটে পুলিশের বিশেষ অভিযানে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ট্যাবলেট বিক্রির ১১ হাজার ৫শ’ টাকা ও একটি মোটরসাইকেল সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

    পুলিশ সূত্রে জানা যায়, রবিবার দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এস.আই সজিব রায়ের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার শানখলা ইউনিয়নের ডেউয়াতলী গ্রামে বিশেষ অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা ট্যাবলেট বিক্রির ১১ হাজার ৫শ’ টাকা ও একটি মোটরসাইকেল সহ ময়না মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে পুলিশ।

    গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ময়না মিয়া (৪৫) উপজেলার উবাহাটা ইউনিয়নের কাপুড়িয়া গ্রামের আবু মিয়ার পুত্র। জব্দকৃত ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটের আনুমানিক বাজার মূল্য ৪৫ হাজার টাকা। পুলিশ সূত্রে আরো জানা যায়, মাদক ব্যবসায়ী ময়না মিয়া দীর্ঘদিন যাবত ধরে ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃত ময়না মিয়ার বিরুদ্ধে চুনারুঘাট থানার মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। পরে দুপুরের দিকে তাকে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।