চুনারুঘাটে ১০কেজি গাঁজাসহ মহিলা মাদক বিক্রেতা আটক

    0
    232

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:  হবিগঞ্জের চুনারুঘাটে ১০কেজি গাঁজাসহ মহিলা মাদক বিক্রেতা বানু বেগম (৫০)কে আটক করেছে পুলিশ।একবিজ্ঞপ্তিতে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক সাংবাদিকদের জানান, ৬ জানুয়ারী সোমবার সকাল ৬.৩০ মিঃ সময়ে গোপণ সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানা এসআই শেখ আলী আজহার সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার গোগাউড়া তরফ ব্রিকস ফিল্ডের সামন থেকে মাদক বিক্রেতা বানু বেগম কে আটক করা হয়েছে।

    এসময় উপজেলার ইতরতলী এলাকার ইছাক উল্লাহ্ ছেলে সুমন মিয়া (১৯) পালিয়ে যায়। আটককৃতরা মহিলা মাদক বিক্রেতা বানু বেগম  ইতরতলী এলাকার জামির মিয়ার স্ত্রী। তিনি বিজ্ঞপ্তিতে আরোও জানান, মাদক বিক্রেতা বানু বেগম ও সুমন মিয়া উপজেলাসহ বিভিন্ন জায়গায় মাদক বহন করে বিক্রি করে আসছিল।

    সোমবার সকাল ৬.৩০ মিঃ সময়ে ১০কেজি গাঁজা সুনামগঞ্জ পাচারকালে গোগাউড়া তরফ  ব্রিকস ফিল্ডের সামন থেকে বানু বেগম কে আটক করেছে পুলিশ। এসময় অপরব্যাক্ত পালিয়ে যায়। এব্যাপারে চুনারুঘাট থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত বানুকে ৮ জানুয়ারী মঙ্গলবার বেলা ১২টায় হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।