চুনারুঘাটে হিজড়াদের দায়ের কুপে ২ জন গুরুতর আহত

    0
    236

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮জুলাই,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের মধ্য নরপতি গ্রামের সিরাজ মিয়ার স্ত্রী নূর বানু (৪০) ও সিরাজ মিয়ার পুত্র সবুজ মিয়া (২৫) সহ ২জনকে চাঁদা না দেওয়াকে কেন্দ্র করে হিজড়াদের দায়ের কুপে গুরুতর আহত হয়েছে।

    জানা যায়, সোমবার রাত ১০টার দিকে মধ্য নরপতি গ্রামে এ ঘটনাটি ঘটে। আহত নূর বানু ও সবুজ মিয়ার আর্ত চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে হিজড়াদের কবল থেকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    আহত নূর বানু ও সবুজ মিয়া জানান, উপজেলার মধ্য নরপতি একই গ্রামের মৃত আঃ ছত্তর ওরপে লালউলার হিজড়াপুত্র কাউছার মিয়া (৩০), মৃত মোজাফফর উল্লার পুত্র রমিজ মিয়া (৪০), সোনাই মিয়া (৩৫), জমির মিয়া (৩০) সহ একদল সহযোগীরা পূর্ব বিরোধকে কেন্দ্র করে চাঁদা দাবী নিয়ে কাউছার মিয়ার হাতে থাকা দা দিয়ে সবুজ মিয়ার মাথায় কুপিয়ে ও তার মাতা নূর বানুকে সাড়া শরীরে পিটিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

    এরই জের ধরে রাত ১০টার দিকে হিজড়া কাউছারের দায়ের কুপে গুরুতর আহত করে পালিয়ে যায়। এ ব্যাপারে নূর বানুর স্বামী সিরাজ মিয়া বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।