চুনারুঘাটে স্বাস্থ্য বিধি না মানায় জরিমানা আদায়

    0
    224
    হবিগঞ্জ প্রতিনিধিঃ স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা না মানায় এবং রেড জোন নিশ্চিত করনে হবিগঞ্জের চুনারুঘাটে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫টি মামলায় ২ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করেছে হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান খাঁন।
    এসময় চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হকসহ থানা পুলিশের একটি দল এঅভিযানে সহযোগিতা করেন। জানাযায়, রবিবার (২১জুন) চুনারুঘাট উপজেলায় রেড জোনের তৃতীয় দিনে বিকাল ৫ টা থেকে রাত ৮টা পর্যন্ত পৌরশহর ও উপজেলার গাজীগঞ্জ বাজার, সুন্দরপুর বাজার, সাটিয়াজুরী বাজার, রাণীগাঁও বাজার, বটতলা বাজারসহ বিভিন্ন বাজারে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষে বাজার মনিটরিং এবং স্বাস্থ্য বিধি না মানায় ৫টি মামলায় ২ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।
    এব্যাপারে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সত্যজিৎ রায় দাশ জানান,সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষে এউপজেলায় রেড জোনের তৃতীয় দিনে বাজার মনিটরিং এ স্বাস্থ্য বিধি না মেনে চলায় জরিমানা আদায়সহ সরকারি নির্দেশনা না মেনে চলাফেরা করলে উপজেলা প্রশাসন কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে এবং প্রতিদিনই এঅভিযান চলমান থাকবে বলে তিনি জানান।