চুনারুঘাটে স্ত্রী খুন:স্বামী পলাতক !

    0
    211
    শংকর শীল,হবিগঞ্জঃ  হবিগঞ্জের চুনারুঘাটে স্বামী শ্বাসরুদ্ধ করে স্ত্রী রীনা আক্তারকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
    নিহত রীনা আক্তারের বয়স ৩৫,আজ ১২ জুন বুধবার সকাল ৮ টায় এঘটনাটি ঘটেছে উপজেলার মিরাশী ইউনিয়নের আদমপুর গ্রামে।
    রীনা আক্তারের মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক স্বামী মোঃ ফরিদ মিয়া (৪০) উপজেলার মিরাশী ইউনিয়নের আদমপুর গ্রামের বাসিন্দা।
    পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে পাওয়া, রীনা আক্তার তার স্বামী ফরিদ মিয়াকে নিয়ে সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া খাতুনের বাসায় ভাড়া থাকতেন এবং পৌরশহরের বাল্লা রোডের মানিক মিয়ার হোটেলে রীনা আক্তার মসলা বাটা ও রান্নাবান্না করতেন।
    রীনা প্রতিদিনই সকাল ৮টার মধ্যে হোটেলে আসতেন। বুধবার সকাল ৯টা বেজে গেল কিন্তু রীনার হোটেলে আসার কোন খবর নেই। তাই তারা রীনাকে বাসায়  ডাকতে যায়।ডাকাডাকি করলে রীনার কোন সাড়াশব্ধ না পেয়ে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখতে পান রীনার মরদেহ। তৎক্ষণাৎ চুনারুঘাট থানাকে খবর দেওয়া হয়।
    পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত (ওসি) কে এম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রীনা আক্তারকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। আমরা জানতে পারি রীনা আক্তারের আরেকটি বিবাহ হয়েছিল। আগের স্বামীর সম্পর্ক বিচ্ছেদ করে ফরিদ মিয়াকে বিবাহ করে। প্রায়ই ফরিদ মিয়া রীনা আক্তারকে শারীরিক নির্যাতন করতেন বলে তিনি জানান।