চুনারুঘাটে স্কুল ছাত্র ২ভাইকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা

    0
    202

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭আগস্ট:ফারুক মিয়াঃ চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের পূর্ব জিকুয়া গ্রামের ।পিতা হোসেন আলীর দুই পুত্র শাহ আলম (১২) সৈয়দ শামছুল রহমান হাই স্কুলের ৭ম শ্রেণির ছাত্র ও তার ছোট ভাই জাহাঙ্গীর আলম (১০) ঐ স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র দুই ভাইকে পূর্ব শত্র“তার জের ধরে স্কুল থেকে বাড়ি ফেরার সময় ছাতলারপার নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

    জানা যায়, গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে দুই ভাই স্কুল ছুটি হওয়ার  পরে বাড়ি ফেরার পথে ছাতলারপার নামক স্থানে দুই ভাইকে একা পেয়ে পূর্ব শত্র“তার জের ধরে একদল দূর্বৃত্তরা রড, লাঠি দিয়ে পিটিয়ে সারা শরীরে রক্তাক্ত জখম করে বড় ভাই শাহ আলমকে ও ছোট ভাই জাহাঙ্গীর আলমের বাম হাত পিটিয়ে ভেঙ্গে দিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

    তাদের শোর চিৎকারে স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে এসে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে। আহতরা জানান, উপজেলার সদর ইউনিয়নের রামশ্রী গ্রামের মৃত আম্মা জমাদারের পুত্র ডুবাই ফেরত আঃ হামিদ উল্লা (২৬) দূর্বৃত্ত পূর্ব শত্র“তার জের ধরে উত্তেজিত হয়ে দুই স্কুল ছাত্রকে পিটিয়ে গুরুতর আহত করে ও হাত ভেঙ্গে দিয়েছে। ঐ এলাকার প্রভাবশালী প্রবাসী আঃ হামিদ উল্লার পিটুনিতে দুই ভাই গুরুতর আহত অবস্থায় চুনারুঘাট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    পরে খবর পেয়ে স্কুল শিক্ষক, ইউপি সদস্য আকবর আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ দুই ছাত্রকে হাসপাতালে দেখতে এসে সবাই এই ঘটনায় দুঃখ প্রকাশ করেন। ঘটনার পর থেকে আঃ হামিদ উল্লা পলাতক রয়েছে।

    এ ব্যাপারে চুনারুঘাট থানায় হোসেন আলী বাদী হয়ে আঃ হামিদ উল্লাকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।