চুনারুঘাটে সাংবাদিক ও তার পিতাকে হত্যা চেষ্টার অভিযোগ

    0
    241
    নিজস্ব প্রতিনিধিঃ  চুনারুঘাটে দৈনিক খবরপত্র ও প্রথমসেবা ডটকমের চুনারুঘাট প্রতিনিধি মোজাম্মেল হক (২৪) ও তার পিতা মোঃ তুরাব হোসেন (৪৮) কে পুর্ব বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত হামলা করার অভিযোগ পাওয়া গেছে।
    ঘটনাটি ঘটে মঙ্গলবার বিকাল অনুমান সাড়ে ৫ টায় চুনারুঘাট পৌরসভার পশ্চিম পাকুড়িয়া গ্রামে। আহত সাংবাদিক মোজাম্মেল জানান, তার পিতা তাদের জমিতে কাজ করতে গিয়ে তাদের সাথে তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে একই বাড়ির মৃত আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল করিমের নেতৃত্বে সুলাইমান,দুলন মিয়া, সুজন ,মিজান মিয়াসহ ১০/১২ জনের একদল লোক দেশীয় অস্ত্রশস্ত্রনিয়ে বর্বরোচিত হামলা করে।
    এসময় তাদের শোর চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বাহুবল হাসপাতালে ও পরে আশংঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বাহুবল হাসপাতালের দায়িত্বরত ডাক্তার জানান, সাংবাদিক মোজাম্মেল হকের মাথায় একাধিক রামদার কুপ এবং সারা শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে।
    এছাড়াও তার পিতার অবস্থা খুবই গুরুতর মাথায়, হাতে ও হাটুতে অসংখ্য কুপের চিহ্ন রয়েছে। তার শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছে, তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ওসমানীতে প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে।
    খবর পেয়ে বাহুবল হাসপাতালে ছুটে যান, বাহুবল উপজেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক ও সংবাদ পত্রিকার সম্পাদক সুহেল আহমদ কুটি, বাহুবল প্রেসক্লাবের সভাপতি নুর ইসলাম নুর,চুনারুঘাট প্রেসক্লাবের সেক্রেটারী মোঃ জামাল হোসেন লিটন, যুবলীগ নেতা আব্দুল কাদির প্রমুখ। হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানিয়েছেন সাংবাদিকরা।
    চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। এসআই রাজন এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন, তিনি বলেন আসামি ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।