চুনারুঘাটে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি ছায়েদসহ গ্রেফতার-৫

    0
    257
    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট প্রত্যান্ত অঞ্চলে পুলিশের বিশেষ অভিযানে কুখ্যাত সন্ত্রাসী একাধিক ডাকাতি মামলা, নারী নির্য়াতন ও বন মামলাসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে লাতুরগাও গ্রামের মৃত ছুরুক আলীর ছেলে কুখ্যাত সন্ত্রাসী ডাকাতি মামলার পলাতক ও সাজাপ্রাপ্ত আসামী পিচ্চি ছায়েদ (৪২), উত্তর নরপতি গ্রামের মৃত ড্রাইভার আব্দুল আউয়ালের ছেলে নারী নির্যাতন মামলার আব্দুল সালাম (৩৪) ,বাগিয়ারগাও গ্রামের হাফিজ উল্লার ছেলে মদরিছ (৩২), বাসুল্লা গ্রামের ইসকান্দর আলীর ছেলে জলফু মিয়া (৩৬) ,আজিমাবাদ এলাকার মৃত আকবর মিয়ার ছেলে আছকির (৪০), লাতুর গাও গ্রামের হেলাল মিয়া (২৬) কে গ্রেফতার করা হয়। বিশেষ অভিযানে ছিলেন এসআই সজীব দেব রায় ,এসআই আলী আজহার, এসআই আনসরুল ও এএসআই শরীফসহ একদল পুলিশ।
    মামলার তদন্ত কারী কর্মকর্তা এসআই সজীব দেব রায় জানান ছায়েদ এক বাসায় চুরি করতে গিয়ে এক গৃহকর্মীকে খুন করেছে, সে দীর্ঘ ৮বছর যাবৎ পলাতক ছিল সে শীর্ষ সন্ত্রাসী তালিকায়, তাকে কেহ ধরতে গেলে সে দেশীয় অস্ত্রদিয়ে হামলা করার চেষ্টা করে ৭/৮ বছর পুর্বে ছায়েদকে ডাকাতি মামলায় গ্রেফতার করা হয়ে ছিল । তখন সময় আমাদের পুলিশ সদস্য হামলায় আহত হন।
    ওসি কে এম আজমিরুজ্জামান জানান পিচ্ছি ছায়েদ আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে ২টি মামলায় সাজা ও ৭টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। আমাদের নিয়মিত আভিযান অব্যাহত আছে।এদিকে ছায়েদ গ্রেফতারে এলাকাবাসী স্বস্তি ফিরে এসেছে।