চুনারুঘাটে রুস্তম ডাকাতসহ গ্রেফতার-২

    0
    267

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের গণেশপুর গ্রামের আকবর মিয়ার পুত্র দুর্ধর্ষ ডাকাত রুস্তম মিয়া (৩৫) কে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট এস.আই আল-আমিনের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়া উপজেলার গণেশপুর বাজার থেকে দুর্ধর্ষ ডাকাত রুস্তম মিয়াকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে পুলিশ।

    পুলিশ সূত্রে আরো জানা যায়, গ্রেফতারকৃত ডাকাত রুস্তম মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি-ডাকাতি সহ বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। সে এতদিন পুলিশের চোখে ফাঁকি দিয়ে আত্মগোপন করে পালিয়ে বেড়াচ্ছিল। অন্যদিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এস.আই অলক বড়–য়ার নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দেওরগাছ ইউনিয়নের ঝুড়িয়া বড়বাড়ি গ্রামের মানিক মিয়ার পুত্র এজাহারভুক্ত মামলার পলাতক আসামী বিল্লাল মিয়া (২৮) কে উপজেলার শ্রীকুটা বাজার দরগাহ গেইট থেকে দুপুরের দিকে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে পুলিশ।

    পরে বিকেলের দিকে গ্রেফতারকৃত রুস্তম ডাকাত ও এজাহারভুক্ত মামলার গ্রেফতারকৃত আসামী বিল্লাল মিয়াকে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান রুস্তম ডাকাত ও আসামী বিল্লাল মিয়াকে গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।