চুনারুঘাটে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    0
    224

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১নভেম্বর,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা শহীদ মিনার প্রাঙ্গণে কেক কাটার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চুনারুঘাট পৌর শহরে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি চুনারুঘাট পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চুনারুঘাট মধ্য বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে.এম আনোয়ার হোসেন এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদের যৌথ পরিচালনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পিপি এড. এম. আকবর হোসাইন জিতু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, জেলা যুবলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার বাবুল আহমেদ, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর (রিমন), উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শানখলা ইউপি চেয়ারম্যান সবুজ তরফদার, উপজেলা যুবলীগের সহ সভাপতি নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মোঃ মর্তুজ আলী সরদার, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম কবির, ছারোয়ার আলম আজাদ, আতাউর রহমান মিলন, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম।

    সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ নেতা খোকন চৌধুরী, নাজমুল, আব্দুল হাই প্রিন্স, মোস্তাফিজুর রহমান, লুবন, টিপু, জহির, সেলিম মিয়া, জুনাইদ, সালাম, আব্দুল্লাহ্, শেখ শাহজাহান সাদী সহ জেলা ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ এবং ১২টি ইউনিটের সভাপতি সম্পাদকসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দগণ এতে উপস্থিত ছিলেন।