চুনারুঘাটে যুবতীকে গণধর্ষণের অভিযোগে ২ধর্ষক আটক

    0
    196

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ     হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আমরোড় বাজারে ২১ মার্চ বুধ বার বিকাল ৫ টার দিকেযুবতীকে গণধর্ষণ করা কালে পুলিশ গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই ধর্ষক কে আটক করেছেন। পুলিশের উপস্থিতি আচ করতে পেরে ঘটনাস্থল থেকে দু’জন পালিয়ে যান।

    এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে চুনারুঘাট থানায় ৪ ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আটককৃতরা হলেন – উপজেলার কালামন্ডল গ্রামের আঃ গোপাস এর পুত্র শফিকুল ইসলাম (১৯) ও গোছাপাড়া গ্রামের মৃত কিম্মত আলীর পুত্র নাঈম মিয়া (১৮)।

    চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান এক বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানিয়েছেন,চুনারুঘাট থানার এস আই কাশী শর্মা ও এএসআই সুরঞ্জিত এর নেতৃত্বে একদল পুলিশ ওই এলাকায় গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

    এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে ৪ ধর্ষকের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। যার নং ২১।  তিনি বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করেছেন – ধর্ষকেরা সবাই স্কুল পড়ুয়া ছাত্র। তারা এ ঘটনার ভিডিও চিত্র ধারণ করেছেন বলে জানা গেছে। পলাতক দু’জনকে ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।