চুনারুঘাটে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগে আটক-২

    0
    266

    হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে মা-মেয়েকে ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।আটককৃতরা হলো চুনারুঘাট উপজেলার দীপছড়া এলাকার সফিক মিয়ার ছেলে শাকিল মিয়া (২২)ও তার বন্ধু একই এলাকার রেজ্জাক মিয়ার ছেলে হারুন মিয়া (২৫)। মামলার আসামি হিসেবে রবিবার বিকেল ৩টায় তাদেরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সত্যতা মিললে তাদের গ্রেফতার দেখানো হবে।

    চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পক ধাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    স্থানীয়রা জানান, গত শুক্রবার ভোরে একদল সংঘবদ্ধ দুর্বৃত্ত চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের একটি বাড়িতে ডাকাতি করতে গিয়ে এক গৃহবধূ (৪৫) ও তার কন্যাকে (২৫) মুখে কাপড় বেঁধে ধর্ষণ করে এবং বাড়ির মালামাল লুট করে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

    এ ঘটনার পর ভিকটিম মেয়ে বাদী হয়ে শনিবার রাতে ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে রবিবার বিকেল ৩টার দিকে চুনারুঘাট থানা পুলিশ ওই দুই যুবককে তাদের বাড়ি থেকে আটক করে।

    চুনারুঘাট থানার ওসি তদন্ত চম্পক ধাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ বন্ধুকে আটক করেছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। তিনি বলেন, আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া ভিকটিম মা-মেয়েকে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে