চুনারুঘাটে মামলার স্বাক্ষীকে প্রাণনাশের হুমকি

    0
    410

    ৭ জনের বিরুদ্ধে থানায় জি.ডি এন্ট্রি দায়ের

     

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ফেব্রুয়ারীঃ হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার আমকান্দি গ্রামের দিলবর আলীর পুত্র রশিদ মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানার মামলা নং- ২৩ জি.আর- ২০৭/১৫ ৮ জনের বিরুদ্ধে মামলার দায়ের করলে ঐ মামলার স্বাক্ষীদেরকে প্রাণনাশের হুমকি-ধামকি দিচ্ছে প্রতিপক্ষের লোকজনরা। ৭নং স্বাক্ষী মুজিবুর রহমান এ বিষয়ে চুনারুঘাট থানায় একটি সাধারন ডায়েরী (জি.ডি) করেন। জি.ডি নং- ১২০৯।

    জানা যায়, গতকাল রবিবার স্বাক্ষী মুজিবুর রহমান চুনারুঘাট থানায় হাজির হয়ে একই গ্রামের আঃ খালেকের পুত্র বাবুল হোসেন (৪৩), ঈমাম হোসেন (৪৮), আজম আলী (৩৬), হাছন আলী (৪০), হাছন আলীর পুত্র আসলাম মিয়া, বাবুল হোসেনের পুত্র রুহুল আমিন (২২), জসিম উদ্দিন (২০), ঈমাম হোসেনের পুত্র সুমন মিয়া (২৩) তাদের বিরুদ্ধে একটি সাধারন ডায়েরী (জি.ডি) দায়ের করেন। আসামীগণ এলাকার দাঙ্গাবাজ, প্রভাবশালী প্রকৃতির লোক হওয়ায় তাদের ভয়ে এলাকার সাধারন মানুষ মুখ খুলতে সাহস পাচ্ছে না। উল্লেখ্য যে, উক্ত আসামীগের বিরুদ্ধে আঃ রশিদের দায়ের করা মামলাটি হবিগঞ্জ আদালতে বিচারাধীন অবস্থায় রয়েছে।

    এই অবস্থায় উক্ত মামলার ৭নং স্বাক্ষী মুজিবর রহমান সহ অন্যান্য স্বাক্ষীদেরকে আসামীগণ প্রাণনাশের হুমকি-ধামকি দিয়ে আসছে। স্বাক্ষী তার নিরাপত্তার জন্য চুনারুঘাট থানায় একটি জি.ডি এন্ট্রি করেন।