চুনারুঘাটে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি !

    0
    495

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮এপ্রিল,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটে মামলা তুলে নেওয়ার জন্য মামলার বাদীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে মামলার আসামীরা।

    জানা যায়, চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের হলদিউড়া গ্রামের মৃত ফজর আলীর পুত্র আফরোজ আলী ওরফে আলমগীর বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করার পর থেকে মামলার আসামীরা মামলা তুলে নেওয়ার জন্য মামলার বাদী আফরোজ আলীকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। যার মামলা নং- জি.আর ৩৩১/০৮ (চুনা:)।

    মামলার বিবরণে জানা যায়, মারামারির ঘটনায় আফরোজ আলী ওরফে আলমগীরের পরিবারের ০৫ জন গুরুতর আহত হয়। এর মধ্যে মৃত ফজর আলীর পুত্র সায়েদ আলী আশংকাজনক অবস্থায় চুনারুঘাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে চিকিৎসা দিয়ে তার মাথায় গুরুতর জখম থাকায় তাকে প্রায় ২০/২৫টি সেলাই লাগে। পরে কর্তব্যরত ডাক্তার সায়েদ আলীর উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন।

    চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মামলাটি রুজু করে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করেন। সায়েদ আলীর ছোট ভাই আফরোজ আলী ওরফে আলমগীর (৩০) বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

    উক্ত মামলার ঘটনায় মামলার আসামীরা বাদী আফরোজ আলীসহ তার বড় ভাই সায়েদ আলী পরিবারের সদস্যদের কোর্ট থেকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি-ধামকি দিলে পরে আহত সায়েদ আলী চুনারুঘাট থানায় একটি জি.ডি এন্ট্রি দায়ের করেন। যার জি.ডি নং- ৩০৯।

    জি.ডি এন্ট্রির বিবরণে জানা যায়, উপজেলার হলদিউড়া গ্রামের মৃত শরাফত উল্লার পুত্র আব্দুল মতিন, আঃ মন্নান, আঃ রহিম, মৃত সফত উল্লার পুত্র আঃ গফুর (সুরুজ আলী), মৃত আঃ কাদিরের পুত্র রফিক মিয়া, মৃত ইসমাইলের পুত্র আলী হায়দর গংরা দীর্ঘদিন যাবত ধরে আফরোজ মিয়া ও সায়েদ আলীর পরিবারের সাথে বিভিন্ন বিরোধকে কেন্দ্র করে সায়েদ আলী ও আফরোজ মিয়ার পরিবারের বিরোধ চলে আসছে। প্রায় ৩০ বৎসর যাবত ধরে ৩২ নং জে.এল স্থিত রসুলপুর মৌজার ০১ নং খতিয়ানের ৬৮১ নং দাগের ৫০ শতক ভূমিতে নিরীহ আফরোজ আলী ও সায়েদ আলী সুষ্ঠু ও সুন্দরভাবে তাদের পরিবার-পরিজন নিয়ে বসবাস করে আসছেন।

    ঐ পরিবারটিকে বসতবাড়ি থেকে উচ্ছেদ করার জন্য এলাকার প্রভাবশালী সন্ত্রাসী দাঙ্গাবাজরা দলবেধে দিনরাতে উক্ত পরিবারটির সাথে প্রায় সময়ই উঠে পড়ে লেগে আছে ও উক্ত জমি দখলের চেষ্টা চালাচ্ছে। এই পরিবারটি এলাকার নিরীহ, অসহায় পরিবার।

    এর মধ্যে সায়েদ আলী ও আফরোজ মিয়া রিক্সা চালিয়ে প্রতিদিনের ন্যায় জীবন-যাপন করে আসছে। এ ব্যাপারে মামলার বাদী সুবিচার পাওয়ার জন্য প্রশাসনের প্রতি সুদৃষ্টি কামনা করছেন।