চুনারুঘাটে ভাইয়ের হামলায় মা-বোনসহ ৪ জন আহত

    0
    221

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের মুড়ারবন্দ গ্রামের মৃত আ: মনাফের কন্যা রুজিনা আক্তার (২২), বোন শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী রোকসানা আক্তার (১৪), মাতা মনোয়ারা খাতুন (৫৫), বড় বোন আউলিয়া খাতুন (২৫) কে বসতবাড়ির জায়গাকে কেন্দ্র করে সৎ ভাই নূর ইসলাম দা কুপিয়ে ০৪ জনকে গুরুতর আহত করেছে।

    জানা যায় যে, সোমবার দুপুর ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মুড়ারবন্দ গ্রামে রুজিনা আক্তারের নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে। আহতদের আত্ম চিৎকারে স্থানীয় আশপাশের লোকজনরা এগিয়ে এসে আহত ০৪ জনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত মনোয়ারা খাতুন জানান, তাদের বসতভিটার জায়গার অংশকে কেন্দ্র করে কিছুদিন পূর্বে সৎ ছেলে নূর ইসলাম গংদের সাথে মারপিটের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় মনোয়ারা খাতুন বাদী হয়ে চুনারুঘাট থানায় ০৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩১ (চুনা:), মিস ৩৮১/১৮।

    উক্ত মামলায় সৎ ভাই নূর ইসলাম কোর্টে হাজিরা দিলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। গত রবিবার জামিনে ছাড়া পেয়ে বাড়িতে এসে সোমবার দুপুর ২টার দিকে বসতবাড়ির জায়গার অংশকে কেন্দ্র করে সৎ মা মনোয়ারা খাতুনের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে তাহার মেয়ে রুজিনা আক্তার বাধা দিলে সৎ ভাই নূর ইসলাম সহ তার সহযোগি একই গ্রামের উস্তার মিয়ার পুত্র রিপন মিয়া (২০), নুর ইসলামের পুত্র ধনু মিয়া (৪০) ও আপন মিয়া (২৬) গণ উত্তেজিত হয়ে তাদের হাতে থাকা দা দিয়ে কুপিয়ে রুজিনা আক্তার, আউলিয়া আক্তার, মনোয়ারা খাতুন ও রোকসানা আক্তারদেরকে ক্ষত-বিক্ষত ও সারা শরীরে মারপিট করে পালিয়ে যায়।

    ঘটনার খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) মোঃ আলী আশরাফ একদল পুলিশকে ঘটনাস্থল পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ব্যাপারে মাতা মনোয়ারা খাতুন বাদী হয়ে সৎ পুত্র নূর ইসলাম সহ ৫ জনকে আসামী করে চুনারুঘাট থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে আহত সূত্রে জানা যায়।