চুনারুঘাটে বসতবাড়ি থেকে উচ্ছেদের অভিযোগে মামলা

    0
    201

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬মে,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের চাটপাড়া গ্রামের মৃত আশ্বব উল্লার পুত্র মোঃ আজগর আলী নামে একটি নিরীহ পরিবারকে বসতবাড়ি থেকে উচ্ছেদের জন্য ভাংচুর ও লুটপাটের ঘটনায় আজগর আলী বাদী হয়ে চুনারুঘাট থানায় ১২ জন আসামী করে একটি মামলা হয়েছে। যার মামলা নং- ৩১।

    মামলার বিবরণে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার রানীগাও ইউনিয়নের চাটপাড়া গ্রামের দৌলত মিয়া, ছায়েদ আলী, জাহির মিয়া, ইকবাল মিয়া সহ একদল দূর্বৃত্তরা আজগর আলীকে তাহার বসতবাড়ি হইতে উচ্ছেদের জন্য ভাংচুর ও লুটপাট করে আজগর আলীর প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে।

    এ ঘটনায় আজগর আলী বাদী হয়ে চুনারুঘাট থানায় দৌলত মিয়া, ছায়েদ আলী, জাহির মিয়া, ইকবাল মিয়া সহ ১২ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন। চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান মামলাটি আমলে নিয়ে রুজু করেন। যার মামলা নং- ৩১।

    উল্লেখ্য যে, উক্ত দাঙ্গাবাজদের বিরুদ্ধে আজগর আলী মামলার আসামীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা করেন। মামলাটি ডিবিতে তদন্তাধীন রয়েছে। দাঙ্গাবাজদের বিরুদ্ধে আজগর আলী আদালতে নিষেধাজ্ঞা জারি করে ১৪৪ ধারায় একটি মামলা দায়ের করেন।

    উক্ত নিষেধাজ্ঞা অমান্য করে মামলার আসামীরা ঘটনার দিন ওই মামলার জের ধরে ও বিদ্যুতের খুটিকে কেন্দ্র করে আজগর আলীর বসতবাড়িতে জোর পূর্বক প্রবেশ করে ভাংচুর ও লুটপাট চালায়।

    এ নিয়ে এলাকার নিরীহ অসহায় আচার ব্যবসায়ী আজগর আলী তার পরিবারের লোকজনদের নিয়ে নিরাপত্তাহীনতায় বসবাস করছেন। আজগর আলী তার মা, স্ত্রী ও সন্তানদের নিয়ে থানায় আশ্রয় নিয়েছেন।