চুনারুঘাটে বসতবাড়ির রাস্তা বন্ধ করায় থানায় অভিযোগ

    0
    265

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত আজম আলীর পুত্র ক্বারী আলী আকবর ইমাম এর বাড়ির চলাচলের রাস্তা বেড়া দিয়ে জোর পূর্বক বন্ধ করে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

    এ ঘটনায় ক্বারী আলী আকবর (৬৫)শনিবার চুনারুঘাট থানায় বাদী হয়ে ৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের বিবরণে জানা যায় যে, উপজেলার মিরাশী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের ক্বারী আলী আকবর ০৩ শতক জমি ক্রয় করে টিনসেড দিয়ে বসতবাড়ি তৈরি করে দীর্ঘদিন যাবত ০৩ হাত প্রস্থ রাস্তা দিয়ে চলাচল সহ বসবাস করে আসছেন। নিশ্চিন্তপুর গ্রামের মৃত এবারত উল্লার পুত্র ছিদ্দিক মিয়া (৪০) সে কৃষ্ণপুর গ্রামের লবজ উল্লার মেয়ের জামাতা হিসেবে উক্ত ০৭ শতক জমি তার নিজের নামে ক্রয় করে।

    উক্ত জমি হতে ক্বারী আলী আকবরের নিকট ০৩ শতক জমি বিক্রি করে। আলী আকবর উক্ত জমিতে বসতবাড়ি তৈরি করে বসবাস করে আসছেন। একপর্যায়ে ছিদ্দিক আলীর সাথে ক্বারী আলী আকবরের তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধ দেখা দিলে ছিদ্দিক আলী নিশ্চিন্তপুর থেকে এসে তার দলবল নিয়ে আলী আকবরের বাড়ির চলাচলের রাস্তাটি জোর পূর্বক বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে। যার কারণে আলী আকবরের পরিবারের লোকজনরা বাড়ি থেকে বের হতে পারছেন না।

    এতে এলাকাবাসীরাও উক্ত রাস্তা দিয়ে চলাচল করতে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। উক্ত ঘটনায় ক্বারী আলী আকবর রাস্তাটি ছিদ্দিক আলী গংদের হাত থেকে দখলমুক্ত করার জন্য বাদী হয়ে চুনারুঘাট থানায় মোঃ ছিদ্দিক আলী (৪০), আরজু মিয়া (৫০), মোঃ কলমদর মিয়া (৪৫) সহ ০৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান অভিযোগটি আমলে নিয়ে চুনারুঘাট থানার এস.আই নাজমুল হক শনিবার দুপুরের দিকে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা পেয়ে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন।

    ঘটনার পর থেকে রাস্তা দখলকারীরা আত্মগোপন করে পালিয়ে বেড়াচ্ছে। এ নিয়ে ইমাম ক্বারী আলী আকবর নিরাপত্তাহীনতায় ভুগছেন।