চুনারুঘাটে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত-১,থানায় অভিযোগ ॥

    0
    229

    চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত আরব আলীর পুত্র দিনমজুরী মো: আলী আহম্মদ (৪৫) কে পূর্ব শত্র“তার জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছে। জানা যায়, গত বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আলী আহম্মদের নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে। আহত আলী আহম্মদের আত্ম চিৎকারে স্থানীয় আশপাশের লোকজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় তাকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আলী আহমদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

    এ ঘটনায় আলী আহমদের স্ত্রী মুর্শিদা খাতুন বাদী হয়ে রাজাপুর গ্রামের মৃত ছেরাগ আলীর পুত্র ফারুক মিয়া, তার ভাই মাসুক মিয়া, ইয়াকুব মিয়া সহ ৩ জনকে আসামী করে শুক্রবার সকালে চুনারুঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিবরণে জানা যায় যে, আহত আলী আহমদের সাথে দীর্ঘদিন ধরে একই এলাকার প্রভাবশালী ফারুক মিয়া, মাসুক মিয়া, ইয়াকুব মিয়া সহ একদল দূর্বৃত্তদের পূর্ব শত্র“তা চলে আসছিল।

    বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আলী আহমদ বসতবাড়ি হইতে সামনের রাস্তায় বের হওয়া মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে ওতপেতে থাকা প্রভাবশালী ফারুক মিয়া সহ তার দলবলরা আলী আহমদের সাথে কথাকাটাকটির একপর্যায়ে আলী আহমদকে মারপিট করার জন্য ধাওয়া করলে আলী আহমদ দৌড়ে প্রাণ রক্ষার্থে বসতঘরে আশ্রয় নিলে প্রভাবশালী ফারুক মিয়া সহ তার লোকজনরা উত্তেজিত হয়ে তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আলী আহমদের বসতঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে মাসুক মিয়ার হাতে থাকা দা দিয়ে আলী আহমদের মাথায় কুপিয়ে ও সারা শরীরে বেধড়ক পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

    আহত আলী আহমদকে স্থানীয় লোকজনরা আশংকাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি কে.এম আজমিরুজ্জামান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    এ বিষয়ে চুনারুঘাট থানার এএসআই শরিফ হোসেন শুক্রবার বিকেলের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং তাদের অভিযান অব্যাহত আছে বলে জানান। উল্লেখ্য যে, আলী আহম্মদ একজন দিনমজুরী। তিনি বানিয়াচং উপজেলার সাগরদিঘি পশ্চিমপাড়ার আরব আলীর পুত্র। নিরীহ আরব আলী দিনমজুরের কাজ করে রাজাপুর গ্রামে ১০ শতক জমি ক্রয় করে তথায় স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।

    আলী আহমদকে বিভিন্নভাবে প্রতিদিনের ন্যায় এলাকার প্রভাবশালী ফারুক গংরা নির্যাতন করে তাকে বসতবাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা চালাচ্ছে। এরই জের ধরে গত বুধবার সকাল সাড়ে ৭টার দিকে আলী আহমদের বসতবাড়ির সামনে এ ঘটনাটি ঘটে। বর্তমানে আলী আহমদ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।