চুনারুঘাটে পৃথক তিনটি ঘটনায় অন্তসত্তা মহিলাসহ আহত-৫

    0
    186

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭জুন,চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাটের পল্লীতে কাঠ ব্যবসায়ীর নগদ টাকা ছিনতাইসহ পৃথক তিনটি ঘটনায় অন্তসত্বা মহিলাসহ ৫জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    জানা যায় উপজেলার বরাব্দা সাব বাড়ীর কাঠ ব্যবসায়ী মৃত সৈয়দ বাদশা মিয়ার ছেলে সৈয়দ মোঃ রফিকুল ইসলাম বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে আলীনগর গ্রাম থেকে তার ব্যবসায়িক কাজ শেষে টমটম যোগে ফেরার পথে পথিমধ্যে বাসুল্লা বাজারের দক্ষিণ দিকে ব্রীজের নিকট আসা মাত্রই ছিনতাইকারী চক্রের গডফাদার সোহেল মিয়া,জসিম উদ্দিন ও সাইফুল ইসলামসহ একদল দূর্বৃত্ত অস্ত্রসস্ত্র নিয়ে ব্যবসায়ী রফিকের গাড়ি গতিরোধ করে আটক করে এলোপাতাড়ি হামলা চালিয়ে তার সাথে থাকা নগদ ৩৫হাজার টাকাসহ মালামাল ছিনতাই করে নিয়ে যায়। তার সুর চিৎকারে আশপাশের লোকজন এসে আহত রফিককে উদ্দার করে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করে।

    আহত রফিক জানায়, ঐ ছিনতাইকারীদের বিরুদ্ধে সিএনজি ছিনতাইসহ অনেক অভিযোগ রয়েছে। অপরদিকে, গতকাল দুপুর আড়াইটার দিকে মিরাশী ইউনিয়নের লালকিয়ার আদর্শ গ্রামের দিনমজুর বর্গাচাষি আঃ মান্নান (৩০) কে বর্গাচাষ নিয়ে একই গ্রামের আঃ হামিদ দা দিয়ে কুপিয়ে রক্তাত্ব জখম করে। এসময় মান্নান গুরুত্বর আহত হলে তাকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে চুনারুঘাট পৌরশহরের পশ্চিম বড়াইল গ্রামের আঃ জাহিরের বাড়ীর সিমানার উপর দিয়ে একই গ্রামের নুরুল ইসলাম ও আবু তাহের জোরপূর্বক পানি নিষ্কাসনের নালা তোলতে বাধা দিলে নুরুল ইসলাম ও তার ভাই দেশি অস্ত্র দিয়ে আঃ জাহির (৩৫), তার অন্তসত্বা স্ত্রী রুবি আক্তার (৩০) ও তার ভাই আব্দুল কালাম (৪৫) কে হামলা চালিয়ে আহত করে।

    গুরুত্বর আহত তাদেরকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখা পর্য়ন্ত মামলার প্রস্তুতি চলছিল।