চুনারুঘাটে পৃথক অভিযানে ১১কেজি গাজাঁসহ আটক-৩ জন

    0
    250

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মে,শংকর শীল,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পুলিশের পৃথক অভিযান চালিয়ে ১১ কেজি গাজাঁ সহ ৩ কুখ্যাত মাদক সম্রাট কে আটক করেছেন পুলিশ। ২৭ মে রবিবার পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩ কুখ্যাত মাদক সম্রাট কে আটক করা হয়েছে।

    চুনারুঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কে.এম আজমিরুজ্জামান সাংবাদিকদের জানান, ২৭ মে রবিবার সকাল ৭.৩০ মিঃ সময়ে নিজ বসতবাড়ি থেকে থাকে ২ কেজি গাজাঁ সহ কুখ্যাত মাদক সম্রাট হাছান আলী ওরফে গাজাঁ চাচা (৬৫)কে আটক করা হয়।

    দুপুর ২.৩০ মিঃ সময়ে চন্ডীছড়া বেলাদিল এলাকায় অভিযান চালিয়ে কাটের তিনটা বাক্সের ভিতরে ৯ কেজি  গাজাঁ সহ কুখ্যাত মাদক সম্রাট মনির মিয়া (২৫) ও দুলাল মিয়া (২১) কে আটক করা হয়। এসময় গাজাঁ বহনকৃত একটি নম্বর বিহীন  অটোরিক্সা চালিত সিএনজি আটক করা হয়েছে। তিনি সাংবাদিকদের আরও জানান, কুখ্যাত মাদক সম্রাট হাছান আলী ওরফে গাজাঁ চাচা আহম্মদাবাদ আহম্মদাবাদ ইউনিয়নের সুন্দরপুর (কড়ইটিলা) এলাকার মৃত হায়দার আলী পুত্র।

    কুখ্যাত মাদক সম্রাট মনির মিয়া একই ইউনিয়নের গণকিরপাড় এলাকার চাঁন মিয়ার পুত্র ও দুলাল মিয়া একই ইউনিয়নের কালামন্ডল এলাকার আব্দুল করিমের পুত্র।

    ২৭ মে রবিবার সকাল কুখ্যাত মাদক সম্রাট হাছান আলী ওরফে গাজাঁ চাচা বেলা ১২ টায় হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এবং কুখ্যাত মাদক সম্রাট মনির মিয়া  ও দুলাল মিয়ার বিরুদ্ধে চুনারুঘাট থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। উদ্ধারকৃত ১১ কেজি গাজাঁ বাজার মূল্য অনুমান ১লক্ষ১০ হাজার টাকা।