চুনারুঘাটে পুলিশের সাঁড়াশি অভিযানে আটক-৪

    0
    214

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জুলাই,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশের সাঁড়াশি অভিযান চালিয়ে ৪ জন পলাতক আসামীদের আটক করা হয়েছে। ২০ জুলাই বৃহস্পতিবার রাত ৮ টায় অভিযান চালিয়ে ৪ পলাতক আসামিদের আটক করা হয়।

    আটককৃতরা হলেন – মোঃ রুস্তুম মিয়া (৪০) উপজেলার পাইকপাড়া ইউনিয়নের গনেশপুর গ্রামের মৃত আঃ আলীর ছেলে। আটককৃত মোঃ রুস্তুম মিয়া জিআর মামলার ২৯৪/১৬ এর পলাতক আসামি। মোঃ ময়না মিয়া (৪৫) উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের আশরাফপুর গ্রামের মোঃ আঃ খালেকের ছেলে। আটককৃত মোঃ ময়না মিয়া জিআর মামলার ৪৬৮/০৩ এর পলাতক আসামি।

    চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম.আজমিরুজ্জামান এক বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের জানিয়েছেন, ২০ জুলাই বৃহস্পতিবার বিকাল ৩ টায় সরকারি রাস্তার কাটার অভিযোগে স্বামী ও স্ত্রী কে আটক করা হয়েছে।

    তারা হলেন – স্ত্রী মিনারা আক্তার (৩৫) স্বামী কাজল মিয়া (৪২) উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের গাজী শাইল গ্রামের মৃত রুস্তব উল্লার পুত্র ও পুত্র বধু। তিনি সাংবাদিকদের আরও বলেছেন,স্বামী কাজল মিয়া ও স্ত্রী মিনারা আক্তার কে বিকাল ৪ টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নেওয়া হয়। তখন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সিরাজাম মুনিরা সরকারি রাস্তা কাটার অভিযোগে তারা দুজনকে ১ মাসের কারাদণ্ড প্রদান করেছেন।