চুনারুঘাটে নিহত ১,আহত ২,গ্রেফতার-৫

    0
    413

    চুনারুঘাট প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে জমির ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ফিকলের আঘাতে ১জন নিহত, ২জন আহত হয়েছে। হামলাকারী মহিলাসহ ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার সীমান্তবর্তী এলাকা গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামে।

    জানা যায়, আশ্বব উল্লার ছেলে চুনু মিয়ার ধানী জমিতে একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জায়েদুল হক এর গরু ক্ষেতের ধান খায় তখন জমির মালিক চুনু মিয়া এর প্রতিবাদ করলে একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলেদ্বয় জায়েদুল হক ও আজিজুল হকসহ তার লোকজন চুনু মিয়া (৩৫)কে পিকল দিয়ে আঘাত করে এবং দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তার স্বজনদের উপর হামলা চালায়।

    এ সময় ফিকলের আঘাতে চুনু মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়ে এবং রাবিয়া খাতুন (৪৫) ও নুহু মিয়া (৩২) আহত হয়। তাদেরকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চুনু মিয়াকে মৃত বলে ঘোষণা করেন এবং অন্যান্যদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান ও ওসি (তদন্ত) এর নেতৃত্বে একদল পুলিশ আলীনগর গ্রাম থেকে ঘাতক জায়েদুল হক (৪০) ও আজিজুল হক (৩৮) সহ ৫জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

    এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। এ ব্যাপারে অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি ঘটার সাথে সাথে আমি আমার ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে আসামীদেরকে আটক করে থানায় নিয়ে আসি এবং ঘটনার সূত্র সৌরবিদ্যুতের ব্যাটারী সংক্রান্ত বিষয়ে হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। মামলার প্রস্তুতি চলছে।