চুনারুঘাটে নিরীহ মেয়েকে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ

    0
    256

    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাট উপজেলার রানীগাঁও ইউনিয়নের হরিশংকরপুর (শাহাপুর) গ্রামের নিরীহ অসহায় আবুল কালামের কন্যা চুনারুঘাট হাজী আলিম উল্লা মাদ্রাসার আলিম পড়–য়া শামছুন্নাহারকে ও তার পরিবারের লোকজনকে প্রাণনাশের হুমকি দিচ্ছে এলাকার প্রভাবশালী ইছাক আলী জিন মোল্লার পুত্র বখাটে আনোয়ার আলী গং। এ ঘটনায় শামছুন্নাহারে মাতা আছকিরা খাতুন বাদী হয়ে চুনারুঘাট থানা ও উপজেলা নির্বাহী অফিসার বরাবরে বখাটে আনোয়ার আলী গংদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের বিবরণে জানা যায়, আবুল কালামের মেয়ে শামছুন্নাহার সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা বখাটে আনোয়ার আলীর ভয়ে তাদের বসতবাড়ি হতে বাহিরে যেতে পারছেন না।

    এ বিষয়ে নিরাপত্তা চেয়ে শামছুন্নাহারের মাতা আছকিরা খাতুন চুনারুঘাট থানায় হাজির হয়ে সোমবার বিকেলে আনোয়ার আলী সহ ২/৩ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। উল্লেখ্য যে, হরিশংকরপুর (শাহপুর) এলাকার নিরীহ পরিবারের আবুল কালামের কন্যা শামছুন্নাহার একজন মাদ্রাসার আলিম পড়–য়া মেধাবী ছাত্রী ছিল।

    মাসখানেক পূর্বে শামছুন্নাহারের সাথে হুরপাড়া গ্রামের আমির হোসেনের পুত্র ফয়সল মিয়ার সাথে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই এলাকার বখাটে আনোয়ার আলী শামছুন্নাহার ও তার স্বামী ফয়সল মিয়া সহ তার শ্বশুরবাড়ির লোকজনদেরকে প্রাণনাশের হুমকি-ধামকি দিয়ে আসছে এবং বিয়ে ভাঙ্গার পায়তারা চালাচ্ছে। এ ঘটনায় মাদ্রাসা ছাত্রীর মাতা আছকিরা খাতুন তার মেয়ের ও পরিবারের নিরাপত্তা চেয়ে ১লা এপ্রিল সোমবার বিকেলের দিকে উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবালের নিকট ওই বখাটের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল জানান, বখাটে আনোয়ার মিয়ার বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। দ্রুত বখাটের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং চুনারুঘাট থানার এস.আই শেখ আলী আজহারের নিকট অভিযোগের তদন্তভার দেয়া হয়েছে। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। বখাটেকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। উক্ত বিষয়টি নিয়ে উভয়ের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করা হচ্ছে বলে এলাকাবাসীর ধারণা।