চুনারুঘাটে ধর্ষণের চেষ্টা মামলায় যুবলীগ নেতা কারাগারে

    0
    264

    নিজস্ব প্রতিনিধি : জেলার চুনারুঘাটে ধর্ষণের চেষ্টা মামলায় রুবেল মিয়া (৩৭) নামে এক যুবলীগ নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত। রুবেল মিয়া উপজেলার বাসুল্লা গ্রামের মৃত আ: জব্বারে ছেলে। তিনি ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

    মামলার বিবরণে জানা যায়, ওই এলাকার এক নারী তার স্বামী মারা যাওয়ার পর থেকে দুইটি সন্তান নিয়ে পিত্রালয়ে বসবাস করছেন। স্বামী পরিত্যক্ত নারী ও রুবেলের বাড়ি পাশাপাশি হওয়ায় প্রায় সময় রুবেল মিয়া ওই নারীকে ইশারা, কু- ইঙ্গিত করিত। এ নিয়ে স্থানীয় মুরুব্বিয়ানদের জানাইলে রুবেল মিয়া ক্ষিপ্ত হয়ে গত ৩০ জুন রাতে ওই নারী প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের পিছন দিকে বের হওয়া মাত্রই গামছা দিয়ে মুখ বেধেঁ তাকে জোড়পুর্বক ধর্ষন চেষ্টা চালায়। এ সময় ওই নারী আত্নরক্ষার্থে ধস্তাধস্তি করিয়া মুখ থেকে গামছা সরিয়া গেলে শোরচিৎকার করিলে ধর্ষনে ব্যর্থ হয়ে মারপিট করে পালিয়ে যায়। এ সময় প্রতিবেশীরা ওই মহিলাকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই নারী গত ২৭ জুলাই নারীও শিশু ট্রাইব্যুনাল -২ আদালতে মামলা দায়ের করেন। যার মামলা নং নারী শিশু ১১০/২০ চুনা: । মামলাটি আদালত ওসি ডিবিকে তদন্তের নির্দেশ দেন।

    মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজাদ হোসেন ঘটনাটি সত্য মর্মে প্রতিবেদন দাখিল করেন। পরবর্তীতে গত (২৬ নভেম্বর) হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ এর বিচারক জিয়া উদ্দিন মাহমুদ এর আদালতে রুবেল মিয়া সেচ্ছায় হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তার জামিন আবেদনটি না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী আহাদ আলী মীর।