চুনারুঘাটে দুর্ধর্ষ ডাকাতি,৬লক্ষাধিক টাকার মালামাল লুট

    0
    234
    এস এম সুলতান খানঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানের ডাক্তার বাংলোতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। জানা যায়, শনিবার রাত দেড়টার দিকে ৭/৮ জনের অস্ত্রধারী ডাকাত দল পাহারাদার রবি মুন্ডা ও সন্তোষের হাত পা বেধে দেউন্দি চা বাগানের ডাক্তার বাংলোর পিছনের দরজা দিয়ে প্রবেশ করে ডা: অনিমেষ গুলজারসহ তার স্ত্রী-সন্তানদের হাত পা বেঁধে  অস্ত্রের মূখে  জিম্মি করে তার বাসা থেকে নগদ ৫৫ হাজার টাকা, ৩ ভরি স্বর্ণালংকার, মূল্যবান কাপড়-চোপড়, একটি ল্যাপটপ ও ৭টি মোবাইল ফোন সহ ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতরা।
    রবিবার ভোরে বাগান পাহারাদার তাদেরকে জিম্মি অবস্থায় দেখে বাগান ম্যানেজার মো: রিয়াজ উদ্দিনকে খবর দিলে তাৎক্ষণিক তিনি চুনারুঘাট থানাকে অবহিত করেন। খবর পেয়ে সকাল ৯টার দিকে সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ কামরুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ্, চুনারুঘাট-মাধবপুর সার্কেলের এএসপি নাজিম উদ্দিন, চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক, ওসি তদন্ত মোঃ আলী আশরাফ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
    ছবিঃ শংকর শীল

    এ বিষয়ে দেউন্দি চা বাগানের ডা: অনিমেষ গুলজার বলেন, আমি কিছু বুঝে উঠার আগেই ৭/৮ জনের অস্ত্রধারী ডাকাত দল আমার বাংলোর পিছনের দরজা কৌশলে ভেঙ্গে বাসায় প্রবেশ করে আমি ও আমার স্ত্রী-বাচ্চাকে হাত পা বেধে জিম্মি করে সর্বস্ব লুট করে পালিয়ে যায়।

    এ নিয়ে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুত ডাকাতদের ধরতে ব্যবস্থা নেয়া হচ্ছে। এ নিয়ে চুনারুঘাট থানায় একটি ডাকাতি মামলা হয়েছে।