চুনারুঘাটে তথ্য প্রযুক্তিলীগের হুমায়ুনকে কুপিয়ে রক্তাক্ত জখম

    0
    272

    চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাটে পূর্ব শত্র“তার জের ধরে হবিগঞ্জ জেলা আওয়ামী তথ্য প্রযুক্তিলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির কায়ছার (৩২) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষের লোকজন। জানা যায়, গত শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের জোয়ারমাগুরুন্ডা গ্রামে নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে।

    আহত হুমায়ুনের আত্মচিৎকারে স্থানীয় আশপাশের লোকজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত হুমায়ুন কবির কায়ছার জানান, তার ধান্য ২ ক্ষের জমি রোপনের জন্য ধানের হালি উত্তোলন করে বাড়িতে স্তুপাকারে জমা রাখলে একই গ্রামের মৃত আ: মনাফের পুত্র আ: আজিদ তার ৪/৫টি গরু ছেড়ে দিলে গরুগুলো ধানের হালিগুলো খেয়ে সাবাড় করলে হুমায়ুন উক্ত বিষয়ে আ: আজিদকে জিজ্ঞাসাবাদ করলে আ: আজিদের সাথে হুমায়ুনের কথাকাটাকাটির একপর্যায়ে আ: আজিদের পুত্র ফয়সল মিয়া (২৮), নূর ইসলাম (৩০), আ: মুক্তাদিরের পুত্র আকছির মিয়া (৩২) গণ উত্তেজিত হয়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দা দিয়ে জেলা প্রযুক্তিলীগ নেতা হুমায়ুন কবিরের গালে ও ডান হাতের কবজিতে কুপিয়ে ও সারা শরীরে বেধড়ক মারপিট করে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

    পরে স্থানীয় লোকজনরা হুমায়ুনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিকভাবে চুনারুঘাট হাসপাতালে নিয়ে এসে ভর্তি করেন। এ ব্যাপারে শনিবার সকালে হুমায়ুন কবির কায়ছার বাদী হয়ে আ: আজিদ সহ ০৪ জনকে আসামী করে চুনারুঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় চুনারুঘাট থানা পুলিশ শনিবার বিকেলের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।