চুনারুঘাটে ডাকাত পিচ্ছি সায়েদ প্রকাশ্যে,জনমনে আতংক

    0
    217

    চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের বড়াব্দা গ্রামের ছুরুক মিয়ার পুত্র পিচ্ছি সায়েদ (৩৫) সে চুরি, ডাকাতি, নির্যাতন, বন মামলা সহ সাজা প্রাপ্ত পলাতক ওয়ারেন্টের আসামী।

    সে দীর্ঘদিন যাবত ধরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে আত্মগোপন করে পালিয়ে বেড়াচ্ছে। জানা যায়, গত শুক্রবার গভীর রাতে উপজেলার বড়াব্দা টিনওয়ালা বাড়িতে পিচ্ছি ডাকাত সায়েদ ও তার সহযোগি মিজান মিয়া হানা দিলে বাড়ির লোকজনের আত্ম চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে আসলে ডাকাত পিচ্ছি সায়েদ পালিয়ে যায় এবং তার সহযোগি মিজান মিয়াকে গ্রামবাসীরা আটক করে উত্তম মধ্যম দেয়। পরে শনিবার সকালের দিকে স্থানীয় মুরুব্বিদের উপস্থিতিতে মুছলেখা দিয়ে মিজান মিয়াকে ছেড়ে দেওয়া হয়।

    এ নিয়ে এলাকায় আতংক বিরাজ করছে। এলাকার মানুষজন শান্তিতে রাতে ঘুমাতে পারছেন না। উল্লেখ্য যে, ডাকাত পিচ্ছি সায়েদ একজন দুর্ধর্ষ ডাকাত। তার বিরুদ্ধে চুনারুঘাট থানা সহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, নারী নির্যাতন, বন মামলা সহ একাধিক মামলার সাজা প্রাপ্ত ও পলাতক ওয়ারেন্টের আসামী।

    এর কয়েকমাস পূর্বে উপজেলার আলোনিয়া মহানন্দ শীলের বাড়িতে পিচ্ছি ডাকাত সায়েদ হানা দিয়ে মূল্যবান মালামাল লুট ও স্বর্ণালংকার লুট করে নিয়ে পালিয়ে যায়। তার ভয়ে মহানন্দ শীল সহ অনেকেই আতংকে বসবাস করছেন। সে দাগী অপরাধী হওয়া স্বত্তেও এলাকায় প্রকাশ্যে ঘুরাফেরা করে আসছে। তাকে অতিসত্বর গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি সুদৃষ্টি কামনা করছেন এলাকাবাসী ও সচেতন মহল।