চুনারুঘাটে জোরপুর্বক রাস্তা নির্মানের চেষ্টা:বৃদ্ধসহ আহত-৩

    0
    564

    চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাটের পল্লীতে জমির মালিককে না জানিয়ে জোরপুর্বক রাস্তা নির্মানের চেষ্টার সময় বাধাঁ দিলে  অবৈধ ভাবে রাস্তা নির্মাণ কারীদের হামলায় এক বৃদ্ধসহ ৩ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্তায় তাদেরকে চুনারুঘাট ও হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    জানা যায়,বুধবার সকালে উপজেলার মিরাশী ইউনিয়নের নোয়াপাড়া (দক্ষিণ মিরাশী) গ্রামের পরেশ সুত্র ধরের জমির উপর দিয়ে প্রতিপক্ষ একই গ্রামের সুবেন্দ্র সুত্র ধর (প্রনা) ‘র ছেলে সুনির্মল সুত্র ধর ও শিরিস সুত্র ধরের ছেলে শ্রীবাস সুত্র ধর এবং রিদয় সুত্র ধরসহ তার দলবল জোরপুর্বক রাস্তা নির্মাণ করতে শুরু করে। এসময় জমির মালিক পরেশ সুত্র ধর তার জমির উপর দিয়ে রাস্তা তৈরির কথা জানতে চাইলে প্রতিপক্ষের লোকজন তাদের উপর দেশীয় অস্ত্র স্বস্ত্র নিয়ে হামলা চালায়।

    হামলায় পরেশ সুত্রধর (৬০) দিপেন্দ্র সুত্র ধর (৬৫) ও জুসেন সুত্রধর (২২) আহত হয়।গুরুতর আহত অবস্তায় তাদেরকে চুনারুঘাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্তায় পরেশ সুত্রধরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন এবং দিপেন্দ্র সুত্রধর ও জুসেন সুত্রধরকে চুনারুঘাট হাসপাতালেই ভর্তি করা হয়।অভিযুক্ত হামলা কারীদের সাথে এ ব্যাপারে জানার জন্যে যোগাযোগ করার চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি। এ রিপোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।