চুনারুঘাটে জমি দখলের চেষ্টায় বাধা দেওয়ায় মাসহ আহত-৩

    0
    240

    চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:  চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের লালকেয়ার গ্রামের আ: কদ্দুছের জমি জোর পূর্বক দখলের চেষ্টা করে একই এলাকার কুখ্যাত গাছচোর ও বিভিন্ন অপকর্মের হোতা আলাউদ্দিন, হাছন আলী, রাজন আলী, আব্দুর রউফ, আ: গণি, কালা মিয়া, আক্তার হোসেন গং ৭/৮ জন সংঘবদ্ধরা দা, পিকল, রামদা, লাঠি, লোহার রড ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে জমি দখলের চেষ্টা করলে জমির মালিক আ: কদ্দুছের পুত্র রুবেল মিয়া (২৮), লুতু মিয়া (৪৪) এবং আ: কদ্দুছের স্ত্রী রুবেলের মা রহিমা খাতুন (৪২) তাদের জমি রক্ষার জন্য আলাউদ্দিন গংদেরকে বাধা দিলে এসময় প্রতিপক্ষের হামলায় ০৩ জন ঘোরতর আহত হয়।

    স্থানীয় এলাকাবাসীরা আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার লালকেয়ার গ্রামে আ: কদ্দুছের জমিতে এ ঘটনাটি ঘটে। আহত আ: কদ্দুছের স্ত্রী রহিমা খাতুন এবং ছেলে রুবেল মিয়া জানান, এলাকার কুখ্যাত গাছচোর ও বিভিন্ন অপকর্মের হোতা আলাউদ্দিন গংরা হঠাৎ করে অন্যায় ও অবৈধভাবে তাহাদের জমি জোর পূর্বক দখলের পায়তারা করলে আ: কদ্দুছের ছেলে রুবেল মিয়া, রুতু মিয়া ও আ: কদ্দুছের স্ত্রী রহিমা খাতুনগণ জমি রক্ষার্থে বাধা দিলে এসময় আলাউদ্দিন গংরা ক্ষিপ্ত হয়ে তাহাদেরকে দা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে জখম করে।

    এ ঘটনায় আহত রুবেল মিয়া বাদী হয়ে ৭/৮ জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা যায়। এ নিয়ে এলাকায় উভয়ের মাঝে উত্তেজনা বিরাজ করছে।