চুনারুঘাটে জমির সীমানাকে কেন্দ্র করে নারী আহত

    0
    246

    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাট উপজেলার মিরাশী ইউনিয়নের চামলতলী গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী হাসেনা বেগমকে বসতবাড়ির সীম-সীমানাকে কেন্দ্র করে হাছেনা বেগমকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। জানা যায়, সোমবার ভোর ৬টার দিকে উপজেলার চামলতলী গ্রামে হাছেনা বেগমের নিজ বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে। আহত হাছেনা বেগমের আত্মচিৎকারে স্থানীয় গ্রামবাসীরা এগিয়ে এসে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    আহত হাছেনা বেগম জানান, দীর্ঘদিন যাবত ধরে উপজেলার চামলতলী একই গ্রামের মৃত আছকির মিয়ার পুত্র আহাদ মিয়ার সাথে হাছেনা বেগমের টিলা জমির সীম-সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে প্রতিপক্ষের লোকজন আহাদ মিয়া, উস্তার মিয়া, সিরাই মিয়া ও জাহাঙ্গীর মিয়া সহ তার দলবল নিয়ে একপর্যায়ে হাছেনা বেগমের সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে আহাদ মিয়া ও তার দলবল হাছেনা খাতুনের সারা শরীরে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

    এ ব্যাপারে হাছেনা খাতুন বাদী হয়ে সোমবার বিকেলের দিকে চুনারুঘাট থানায় আহাদ মিয়া সহ ৪ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। এ ঘটনায় থানার এ.এস.আই হারুনুর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।