চুনারুঘাটে ছোট ভাইকে পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে বড় ভাই

    0
    412

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬এপ্রিল,চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের দৌলতখা আবাদ  গ্রামের মৃত আঃ রউফ মিয়ার পুত্র দিনমজুরী রাজমেস্ত্রী সারাজ মিয়া (৩৮) কে পূর্ব বিরোধের জের ধরে আপন বড় ভাইরা পিটিয়ে তার দুই পা ভেঙ্গে দিয়েছে। জানা যায়, গত রবিবার ভোর ৬টার দিকে সারাজ মিয়া নিজ বাড়ি থেকে বের হয়ে তার বোরো ধান্য জমি দেখতে যায়।

    এসময় তার আপন বড় ভাই ওয়াহিদ মিয়া, রাহিদ মিয়া, মারাজ মিয়া সহ একদল দূর্বত্তরা পূর্ব জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে তাদের ছোট ভাই সারাজ মিয়াকে দৌড়াইতে দৌড়াইতে সাহিদ মিয়ার বসতবাড়ির সামনে একা পেয়ে বেধড়ক পিটিয়ে সারাজ মিয়ার দু’পা ভেঙ্গে গুরুতর আহত করে পালিয়ে যায়।

    এসময় আহত সারাজ মিয়ার আত্মচিৎকারে স্থানীয় আশপাশের লোকজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে মূমুর্ষ আশাংকাজনক অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কর্তব্যরত ডাক্তার সারাজ মিয়ার অবস্থার অবনতি দেখে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলেও গরীব অসহায় বলে সারাজ মিয়া উন্নত চিকিৎসা না নিতে পেরে চুনারুঘাট হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

    এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গগণ সারাজ মিয়াকে হাসপাতালে দেখতে এসে দুঃখ প্রকাশ করেছেন। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সারাজ মিয়া বাদী হয়ে ০৩ ভাই ওয়াহিদ মিয়া (৪৫), রাহিদ মিয়া (৩০), মারাজ মিয়া (২৫) দের বিরুদ্ধে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। উল্লেখ্য যে, সারাজ মিয়ার সৎ ভাই সাহিদ মিয়া (৩৫) এর সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ওয়াহিদ মিয়া, রাহিদ মিয়া ও মারাজ মিয়ার মামলা মোকদ্দমা চলে আসছিল। কিছুদিন পূর্বে সাহিদ মিয়া বাদী হয়ে হবিগঞ্জ আদালতে একটি ৭ ধারা মামলা দায়ের করেন।

    উক্ত মামলায় রাহিদ মিয়া, মারাজ মিয়া, ওয়াহিদ মিয়া সহ ০৮ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। সৎ ভাই সাহিদ মিয়ার সাথে সারাজ মিয়ার মিল থাকায় তার আপন ভাইরা ক্ষিপ্ত হয়ে ওইদিন হামলা চালিয়ে সারাজ মিয়াকে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে দেয়।