চুনারুঘাটে গৃহহীন ৩২পরিবারে ঘর হস্তান্তর

0
658
চুনারুঘাটে গৃহহীন ৩২পরিবারে ঘর হস্তান্তর
চুনারুঘাটে গৃহহীন ৩২পরিবারে ঘর হস্তান্তর

এস এম সুলতান খান চুনারুঘাটঃ চুনারুঘাট উপজেলার ৯নং রাণীগাঁও ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীন ৩২ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর তুলে দেওয়া হয়েছে। 

গতকাল  বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে ভূমিহীন ও গৃহহীন ৩২ পরিবারের মাঝে ঘর হস্তান্তর করেন চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। 

উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিৎ রায় দাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, উপজেলা প্রকৌশলী

খন্দকার গোলাম শওকত, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আলী আশরাফ, রাণীগাঁও ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান আব্দুল মালেক , সাংবাদিক এস এম সুলতান খান, সাংবাদিক ফারুক মাহমুদসহ ইউনিয়ন   সদস্যবৃন্দ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।  

উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী মুজিববর্ষের উপহার হিসেবে গৃহহীন ও ভূমিহীনদের ঘর উপহার দিচ্ছেন। তার সুদৃঢ় নেতৃত্বেই বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে উপনীত হয়েছে। অসহায়দের পাশে থেকে সরকার সব সময় কাজ করে যাচ্ছে।